shono
Advertisement

ভিনধর্মী মহিলার সঙ্গে পরকীয়ায় লিপ্ত বিজেপি কর্মী, ঘর থেকে বের করে পেটাল প্রতিবেশীরা

নদিয়ায় গুরুতর জখম ওই যুগল।
Posted: 10:12 AM Mar 02, 2023Updated: 10:12 AM Mar 02, 2023

রমণী বিশ্বাস, তেহট্ট: ভিনধর্মী মহিলার সঙ্গে পরকীয়া লিপ্ত বিজেপি কর্মী। মাঝ রাতে প্রেমের টানে প্রেমিকার বাড়িতে হাজির হতেন তিনি। এমনই অভিযোগ। বুধবার মাঝরাতে পরকীয়ায় লিপ্ত যুগলকে ঘর থেকে টেনে বের করে এনে বেধড়ক মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। নদিয়ার তেহট্ট এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য় ছড়িয়েছে। যুগলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

Advertisement

নদিয়ার তেহট্টের চিলাখালির মুসলিম পাড়ার ঘটনা। সেখানকার এক বিজেপি নেতার ভাই পাড়ারই এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন বলে অভিযোগ। দুজনই বিবাহিত। দুজনেই স্বামী ও স্ত্রীকে ফাঁকি দিয়ে পরকীয়া চালিয়ে যাচ্ছিলেন বলে অভিযোগ। দুজনের সম্পর্ক নিয়ে পাড়ায় জোর চর্চাও ছিল। স্থানীয় সূত্রে খবর, ওই প্রেমী যুগলকে হাতেনাতে ধরার অপেক্ষায় ছিলেন তাঁরা। বুধবার রাতে সেই সুযোগ মেলে।

[আরও পড়ুন: বিধানসভার ফল LIVE UPDATE: সাগরদিঘিতে হাড্ডাহাড্ডি লড়াই, দ্বিতীয় রাউন্ড শেষে এগিয়ে কংগ্রেস]

স্থানীয় সূত্রে খবর, রাত তিনটে নাগাদ ওই মহিলার স্বামী কাজে বেরিয়ে যান। গতকাল রাতেও তেমনটা হয়েছিল। সেই সুযোগে মহিলার ঘরে ঢোকেন ওই যুবক। উল্লেখ্য, অভিযুক্ত যুবকও বিজেপি কর্মী হিসেবে এলাকায় পরিচিত। এরপরই পাড়ার বাসিন্দারা বাড়ি থেকে দুজনকে টেনে বের করে আনেন। ল্যাম্পপোস্টে দুজনকে বেঁধে চলে গণপ্রহার। পরে পুলিশ এসে দুজনকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভরতি করে।

[আরও পড়ুন: চাকরি খোয়ালেন নবম-দশমের ৬১৮ ‘অযোগ্য’ শিক্ষক, সুপারিশপত্র প্রত্যাহার SSC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement