shono
Advertisement

রবিনসন স্ট্রিটের ছায়া তমলুকে, বৃদ্ধের দেহ আগলে বসে মানসিক ভারসাম্যহীন মেয়ে

দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
Posted: 04:54 PM Dec 20, 2023Updated: 04:54 PM Dec 20, 2023

সৈকত মাইতি, তমলুক: রবিনসন স্ট্রিটের ছায়া তমলুকে। মৃত বাবার দেহ আগলে বসে রইলেন মানসিক ভারসাম্যহীন মেয়ে। খবর পেয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement

পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার তাম্রলিপ্ত পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের পদুমবসান এলাকার বাসিন্দা ভোলানাথ দে। কৃষি দপ্তরের চাকরি করতেন তিনি। অবসরের পর মানসিক ভারসাম্যহীন মেয়েকে নিয়ে থাকতেন। জানা গিয়েছে, মঙ্গলবার থেকে দে বাড়ির দরজা বন্ধ। একাধিকবার ডাকাডাকি করেও কোনও লাভ হয়নি। পরিচারিকা কাজে গিয়ে ঢুকতে পারেননি। বিষয়টা জানাজানি হতেই প্রতিবেশীরা খবর দেয় স্থানীয় কাউন্সিলরকে। জানানো হয় তমলুক থানায়।

[আরও পড়ুন: এবার পুজোয় ছুটি কমছে স্কুলে, কবে থেকে শুরু হবে ক্লাস?]

বুধবার সকালে তমলুক থানার পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভাঙে। তখনই দেখা যায় ওই মহিলা তাঁর বাবাকে ধরে শুয়ে রয়েছেন। অনুমান, দীর্ঘদিন না খাওয়ার ফলে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে পড়েছেন ওই মহিলা। তমলুক থানার পুলিশ ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনার খবর দেওয়া হয়েছে মৃত বৃদ্ধের স্ত্রী ও ছোট মেয়েকে। কীভাবে মৃত্যু হয়েছে বৃদ্ধের, ময়নাতদন্তের রিপোর্ট এলে তা স্পষ্ট হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: একের পর এক সিলিন্ডার বিস্ফোরণ, হাওড়ায় পুড়ে ছাই শতাধিক পরিবারের মাথাগোঁজার ঠাঁই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement