shono
Advertisement

ঘরের মাটিতে পড়ে ঠাকুমার পচাগলা দেহ, রক্তাক্ত অবস্থায় শুয়ে মা, অচেতন ছেলেও, রহস্য বেহালায়

মানসিকভাবে অসুস্থ ছিল ওই বৃদ্ধার নাতি।
Posted: 07:16 PM Sep 16, 2023Updated: 07:27 PM Sep 16, 2023

নিরুফা খাতুন: বেহালায় বৃ্দ্ধার পচাগলা দেহ উদ্ধারে তুমুল চাঞ্চল্য। শনিবার বেহালার চন্ডিতলার একটি বাড়ি থেকে বৃদ্ধার পাশাপাশি জখম প্রৌঢ়া ও এক অসুস্থ যুবককে উদ্ধার করেছে পুলিশ। জানা গিয়েছে, গত ১৪ তারিখ পারিবারিক অশান্তির জেরে ঠাকুমাকে ধাক্কা মারে। ঘরেই পরে মৃত্যু হয় তাঁর। মাকেও মারধর করেছিলেন যুবক। পরে বেশকিছু ঘুমের ওষুধ খেয়ে ঘরবন্দি হয়েছিলেন তিনি।

Advertisement

শনিবার বিকেল সাড়ে চারটে নাগাদ খবর পেয়ে চন্ডিতলার একটি বাড়িতে অভিযান চালায় পুলিশ। ঘর থেকে বৃদ্ধা পুষ্পা দাসের (৯৫) দেহ উদ্ধার হয়। একই ঘরের মাটিতে পড়েছিলেন পদ্মা দাস (৫৭)। গুরুতরভাবে জখম। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৪ সেপ্টেম্বর মা পদ্মাদেবীর সঙ্গে অশান্তি বেঁধেছিল ছেলে অভিষেকের। অশান্তি থামাতে এগিয়ে এসেছিলে নবতিপর ঠাকুমা। নাতি ধাক্কা দিতেই মাটিতে লুটিয়ে পড়েন পুষ্পাদেবী। সেখানেই মৃত্যু হয় তাঁর। ছেলের মারে জখম হয়েছিলেন মা-ও পদ্মা দাস।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে ‘পাঠান’, জন্মাষ্টমীতে ‘জওয়ান’ আর বড়দিনে ‘ডাঙ্কি’ ঝড়, সিলমোহর শাহরুখের]

এরপর থেকেই প্রচুর ঘুমের ওষুধ খেয়ে নিজেকে ঘরবন্দি করেছিলেন অভিযুক্ত অভিষেক দাসও। শেষপর্যন্ত ঘর থেকে দুর্গন্ধ বের হতে দেখে খবর যায় পুলিশের কাছে। তারা এসে তিনজনকে উদ্ধার করে। জানা গিয়েছে, অভিষেক মানসিকভাবে অসুস্থ। তাঁর চিকিৎসা চলছে। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর মা পদ্মা দাসেরও।

[আরও পড়ুন: শাহরুখের ‘জবরা ফ্যান’, ভেন্টিলেটর নিয়েই ‘জওয়ান’ দেখতে হলে ছুটলেন যুবক, দেখুন]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement