shono
Advertisement

লকডাউনে ব্যবসায় বিপুল লোকসান, দেনায় ডুবে ‘আত্মঘাতী’বোলপুরের দম্পতি

প্রতিবেশীরা দরজা ভেঙে দেহ উদ্ধার করে।
Posted: 01:08 PM Feb 14, 2023Updated: 01:08 PM Feb 14, 2023

নন্দন দত্ত, সিউড়ি: লকডাউনের ব্য়বসায় ব্য়াপক ক্ষতি। ক্ষতির ধাক্কা সামাল দিতে না পেরে বোলপুরে আত্মঘাতী দম্পতি। মঙ্গলবার বোলপুরের সুরুলের ভট্টাচার্য পাড়ার বাড়ি থেকে জোড়া দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বিষ খেয়ে আত্মহত্য়া করেছেন ওই দম্পতি।

Advertisement

বোলপুরের বাসিন্দা পুলক বন্দ্যোপাধ্য়ায় (৫৮) ও মুক্তমালা বন্দ্যোপাধ্যায় (৫২) কাঁথার স্টিচের ব্য়বসা করতেন। সম্প্রতি কালীসায়র এলাকায় নিজেদের বসতবাড়ি বিক্রি করে ভট্টাচার্য পাড়া ভাড়া থাকছিলেন। তাঁদের এক মেয়ে একাদশ শ্রেণি ছাত্রী। সে বাড়িতে ছিল না। আত্মীয় বাড়ি গিয়েছিল বলে খবর। সেই সুযোগে আত্মহত্য়ার পথ বেছে নিল ওই দম্পতি।

[আরও পড়ুন: কাজের সময় কামারহাটির প্রবর্তক জুটমিলে বিধ্বংসী আগুন, আতঙ্কিত শ্রমিকরা]

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে বন্দ্যোপাধ্য়ায় দম্পতি বাড়ির দরজা না খোলায় প্রতিবেশীদের সন্দেহ হয়। এরপরই তাঁরা দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন তাঁদের নিথর দেহ পড়ে রয়েছে। মনে করা হচ্ছে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন তাঁরা। প্রতিবেশীরা জানিয়েছেন, তাঁরা কাঁথা স্টিচের ব্যবসা করতেন। লকডাউনে ব্যবসায় ব্য়াপক ক্ষতি হয়েছিল। সেই ক্ষতি সামাল দিতে গিয়ে প্রচুর টাকা ধার নিয়েছিলেন। পরিস্থিতি সামাল দিতে না পেরে শেষপর্যন্ত আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি।

[আরও পড়ুন: আকাশপথে পুরুলিয়া-কলকাতা পরিষেবা, দ্বিতীয় বিশ্বযুদ্ধের স্মৃতি নিয়ে উড়বে হেলিকপ্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement