shono
Advertisement

সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের রহস্যমৃত্যু, লরি থেকে উদ্ধার দেহ

মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা।
Posted: 06:00 PM Sep 06, 2021Updated: 07:12 PM Sep 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Mandal) ভাইয়ের রহস্যমৃত্যু। লরি থেকে মিলল দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় কাঁকসার মিনি বাজার সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

Advertisement

জানা গিয়েছে, সাংসদ (MP) সুনীল মণ্ডলের ভাই অর্থাৎ মৃতের নাম কার্তিক মণ্ডল। বয়স আনুমানিক ৫০ বছর। বীরভূমের (Birbhum) ইলামবাজারে থাকতেন তিনি। পেশায় ছিলেন লরির চালক। সাংসদ দাদার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল না বলেই খবর।

[আরও পড়ুন: বকখালিতে নদীর চরে ভেসে এল বিশালাকৃতির মৃত প্রাণী, ছবি তুলতে হুড়োহুড়ি স্থানীয়দের]

জানা গিয়েছে, করোনা পরিস্থিতিতে লকডাউন, বিধিনিষেধের জেরে আর্থিক অনটনে ভুগছিলেন কার্তিকবাবু। দারিদ্র্যের সঙ্গে নিয়মিত যুদ্ধ চালাচ্ছিলেন। এই পরিস্থিতিতে সোমবার সকালে কাঁকসায় লরি থেকে উদ্ধার হয় কার্তিকবাবুর দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তের জন্য।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির জেরেই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। ঘটনার তদন্তের স্বার্থে কথা বলা হতে পারে মৃতের পরিবারের সঙ্গে। এই ঘটনায় এখনও সাংসদের কোনও প্রতিক্রিয়া মেলেনি। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের কয়েকমাস আগে সুনীল মণ্ডলের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। পরবর্তীতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। যদিও তার ছ’মাসের মধ্যেই মোহভঙ্গ ঘটে। সুনীল মণ্ডল বলেছিলেন, “তৃণমূল থেকে যারা বিজেপিতে এসেছে তারা মানিয়ে নিতে পারছে না। আসলে বিজেপি তাঁদের বিশ্বাস করতে পারছে না।

[আরও পড়ুন: অনন্য প্রতিভা, মাত্র ২৫ মিনিটে তালপাতায় মুখ্যমন্ত্রীর ক্ষুদ্রতম ছবি এঁকে রেকর্ড শিল্পীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার