shono
Advertisement

বন্ধ ঘর থেকে উদ্ধার রাজ্যের স্বরাষ্ট্র সচিবের ভাইপোর দেহ

বাঙুর এলাকায় একটি বাড়িতে একাই থাকতেন স্বরাষ্ট্র সচিবের ভাইপো।
Posted: 07:10 PM Jun 10, 2023Updated: 07:10 PM Jun 10, 2023

বিধান নস্কর, দমদম: বন্ধ ঘর থেকে রাজ্যের স্বরাষ্ট্র সচিবের ভাইপোর দেহ উদ্ধার। বাঙুর এলাকায় একটি বাড়িতে একাই থাকতেন তিনি। শুক্রবার রাত থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না। এরপর শনিবার বাড়ি থেকে বি পি গোপালিকার ভাইপোর দেহ উদ্ধার হয়।

Advertisement

রাজ্যের স্বরাষ্ট্র সচিব বি পি গোপালিকা। তাঁর ভাইপো অতীশ গোপালিকা বাঙুর এলাকায় একা থাকতেন। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতের পর থেকে তাঁর সঙ্গে আর কেউ যোগাযোগ করতে পারেনি। শনিবার সকাল বেলায় অফিসের পরিচিতরা লেকটাউন থানায় বিষয়টা জানায়। তারপরই লেকটউন থানার পুলিশ বাঙুরের ওই বাড়িতে পৌঁছয়। অনেকক্ষণ ডাকাডাকির পরেও কেউ সাড়া না দেওয়ায় পুলিশ দরজা ভেঙে ঘরের ভিতরে ঢোকে।

[আরও পড়ুন: ‘আমার ২০০ কোটির সম্পত্তি তো ইডির কী?’, আম্বানি-আদানির উদাহরণ টানলেন ‘কালীঘাটের কাকু’]

সূত্রের খবর বাড়ির ভেতরে একটি চেয়ারের উপর বসে ছিলেন অতীশ গোপালিকা। পুলিশ তাঁকে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে খবর, হৃদরোগে মৃত্যু হয়েছে অতীশ গোপালিকা। মৃত দেহ আরজি কর হাসপাতাল থেকে বিধাননগর হাসপাতালের মর্গে আনা হয়। শনিবার বিকেলে বিধান নগর মহকুমা হাসপাতালে পৌঁছয় রাজ্যের হোম সেক্রেটার বি পি গোপালিকা এবং বিধাননগর পুলিশ কমিশনার-সহ একাধিক উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা

[আরও পড়ুন: ‘অন্য দলের প্রার্থী জিতলেও পরে তৃণমূলে আসবে’, সাগরদিঘির পালটা ‘বায়রন মডেল’ কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement