shono
Advertisement
Sunil Chhetri

'লেজেন্ড' সুনীলকে শ্রদ্ধা রণবীরের, ক্যাপ্টেনের অবসরে শুভেচ্ছা বলিউডেরও

Published By: Arpan DasPosted: 05:54 PM Jun 07, 2024Updated: 05:54 PM Jun 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়েতের বিরুদ্ধে ম্যাচ খেলে আন্তর্জাতিক ফুটবল জীবন থেকে অবসর নিয়েছেন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। গোটা যুবভারতী চোখের জলে বিদায় জানিয়েছে 'ক্যাপ্টেন, লিডার, লেজেন্ড'কে। দেশের ক্রীড়ামহল থেকে ভেসে আসছে শুভেচ্ছাবার্তা। রণবীর সিংয়ের (Ranveer Singh) মতো বলিউডি তারকারাও ভারাক্রান্ত মনে শ্রদ্ধা জানাচ্ছেন সুনীলকে।

Advertisement

১৯ বছর ধরে সুনীল খেলছেন ভারতের জার্সিতে। ১৫০ ম্যাচে রয়েছে ৯৪ গোল। সক্রিয় ফুটবলারদের মধ্যে রোনাল্ডো-মেসির পরেই তাঁর গোলসংখ্যা। অবসরের আগে ফিফা থেকেও একাধিকবার শ্রদ্ধা জানানো হয়েছে ভারত অধিনায়ককে। তিনি কথা দিয়েছিলেন, বিদায়বেলায় কাঁদবেন না। সমস্ত কান্না তুলে রাখবেন ম্যাচের পর দিনের জন্য। কিন্তু শেষ পর্যন্ত চোখের জল বাঁধ মানেনি।

[আরও পড়ুন: ফিরল ‘মারো মুঝে মারো’র স্মৃতি! বাবররা হারতেই ভাইরাল পাক যুবতীর ‘ম্যায় থক গয়ি হুঁ’ ভিডিও]

সুনীলের অবসর নিয়ে সোশাল মিডিয়ায় ঢল নেমেছে শুভেচ্ছার। শচীন তেণ্ডুলকরও পোস্ট করেছেন সুনীলের জন্য। অভিষেক বচ্চন থেকে রণবীর সিংরাও শ্রদ্ধা জানিয়েছেন ভারত অধিনায়ককে। বলি তারকা রণবীর সিংয়ের খেলাধুলোয় উৎসাহের কথা অজানা নয়। ইউরোপীয় ফুটবলের মঞ্চেও দেখা যায় তাঁকে। সুনীল ছেত্রীর বিদায় ঘোষণার ভিডিওয় কমেন্ট করেছিলেন তিনি। কান্নার ইমোজি দিয়ে যন্ত্রণার কথা জানিয়েছিলেন।

[আরও পড়ুন: বাবর আজমদের হারের দিন বড় অভিযোগে বিদ্ধ রউফ, হঠাৎ কী করলেন পাক পেসার?]

শুক্রবার তিনি আলাদা করে ছবি পোস্ট করেন সোশাল মিডিয়ায়। ১১ নম্বর জার্সি পরা সুনীলের ছবি দিয়ে রণবীর ক্যাপশনে লেখেন, "ক্যাপ্টেন, হিরো, লেজেন্ড সুনীল ছেত্রী। সব কিছুর জন্য ধন্যবাদ।" শুধু রণবীর নন, শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন, অর্জুন কাপুররাও। অমিতাভ পুত্র লিখেছেন, "দুরন্ত কেরিয়ারের জন্য কিংবদন্তি ক্যাপ্টেনকে অভিনন্দন। তোমার খেলা দেখতে পাওয়ায় গর্বিত। তুমি উদাহরণ তৈরি করেছ।" অর্জুন কাপুর লিখেছেন, "একটা যুগের সমাপ্তি। সমস্ত স্মৃতি, আবেগ আর প্রেরণার জন্য ধন্যবাদ সুনীল ছেত্রী।" আরেক বলিউড তারকা ফারহান আখতার ধন্যবাদ জানিয়ে লিখেছেন, "ভারতীয় ফুটবলের পতাকা উড়িয়ে রেখেছিলে তুমি। ফুটবলের মতো সুন্দর খেলায় তোমার অবদান অস্বীকার করা যাবে না।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কুয়েতের বিরুদ্ধে ম্যাচ খেলে আন্তর্জাতিক ফুটবল জীবন থেকে অবসর নিয়েছেন সুনীল ছেত্রী।
  • গোটা যুবভারতী চোখের জলে বিদায় জানিয়েছে 'ক্যাপ্টেন, লিডার, লেজেন্ড'কে।
  • বলিউডি তারকারাও ভারাক্রান্ত মনে শ্রদ্ধা জানাচ্ছেন সুনীলকে।
Advertisement