shono
Advertisement

‘বিতর্ক হবে জানলে নগ্ন হতাম না!’ফটোশুট বিতর্কে বয়ান রেকর্ড রণবীরের

দু'ঘণ্টা ধরে পুলিশের জেরার মুখে রণবীর।
Posted: 05:14 PM Aug 30, 2022Updated: 05:16 PM Aug 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা ফটোশুটের কারণে যে এভাবে বিপাকে পড়তে হবে রণবীর সিংকে, তা আন্দাজও করতে পারেননি রণবীর সিং। তাই বিন্দাস, হয়ে রাজি হয়েছিলেন নগ্ন ফটোশুটে। আর সেই রাজি হওয়ায়ই হল কাল! জুলাই মাসে সেই নগ্ন ফটোশুটের ছবি প্রকাশ্যে আসতেই নানা মহলে, নানা আলোচনা ও বিতর্ক। এমনকী, রণবীরের সিংয়ে নামে মুম্বই পুলিশের কাছে একাধিক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে অভিযোগও দায়ের হয়। আর সেই অভিযোগের উপর ভিত্তি করেই সোমবার পুলিশের কাছে বয়ান রেকর্ড করতে গিয়েছিলেন রণবীর। প্রায় দুঘণ্টা ধরে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন রণবীর সিং। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গোটা ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন রণবীর। পুলিশকে তিনি বয়ানে জানিয়েছেন, ‘এরকম বিতর্ক হবে জানলে তিনি কখনই এরকম ফটোশুট করতে রাজি হতেন না। ইচ্ছাকৃতভাবে কাউকে অসম্মান করতে চাইনি। এটি শুধুমাত্রই একটি ফটোশুট।’

Advertisement

প্রসঙ্গত, রণবীর সিং (Ranveer Singh)। ‘লার্জার দ্যান লাইফ’। বলিউডের এই নায়ক কখন কী করেন বলা মুশকিল। সবচেয়ে বেশি চমক যে তাঁর পোশাকে, তা বলাই বাহুল্য। কখনও ধোপদুরস্ত, কখনও একেবারেই বিদঘুটে পোশাকে তিনি অনায়াসে হাজির হয়ে যান সকলের সামনে। কিন্তু এবার আর সে সবের ধার ধারেননি তিনি। এবার রণবীরকে দেখা গেল বিনা সুতোয়। ‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করলেন তিনি। স্বাভাবিক ভাবেই ছবিগুলি ছড়িয়ে পড়েছে নেট ভুবনে।

[আরও পড়ুন: কথা রাখলেন শ্রীলেখা, জন্মদিনে ফাঁস করলেন আসল বয়স!]

নিজের এহেন অবতার নিয়ে কথা বলতে গিয়ে রণবীর জানিয়েছেন, সকলের সামনে নগ্ন হতে তাঁর বিন্দুমাত্র অসুবিধে হয় না। তাঁর কথায়, ”শারীরিক ভাবে নগ্ন হয়ে যাওয়াটা আমার কাছে খুব সহজ।” রণবীরের মতে, ”আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হয়ে যেতে পারি। আমার কিস্যু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।”

[আরও পড়ুন: পর্দায় ঝুলন গোস্বামী হয়ে উঠতে কতটা পরিশ্রম করতে হয়েছে? ফাঁস করলেন অনুষ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement