shono
Advertisement

‘আমাদের টুকে, আমাদেরই হারাচ্ছে!’দক্ষিণী ছবির সাফল্যে প্রতিক্রিয়া সলমনের

শীঘ্রই চিরঞ্জীবীর সঙ্গে একটি দক্ষিণী ছবিতে দেখা যাবে সলমনকে।
Posted: 05:28 PM Mar 29, 2022Updated: 05:28 PM Mar 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি ‘আর আর আর’ (R R R ) ফের বুঝিয়ে দিল দক্ষিণের সিনেমাই এখন বক্স অফিসে রাজত্ব করছে। কয়েকদিন আগে ‘পুষ্পা’ও রীতিমতো বলিউডের ঘাড়ে নিশ্বাস ফেলেছিল। তার আগে রাজামৌলিরই ‘বাহুবলী’ ছবি ভারতীয় সিনেমার ইতিহাসে রেকর্ড গড়েছিল। বেশিরভাগ ফিল্ম সমালোচকরা বলছেন, এরকমটি যদি চলতে থাকে, তাহলে বলিউডি ছবি দিন দিন ফ্লপের খাতাতেই নাম লেখাবে।

Advertisement

বহুদিন বাদে সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলে’র (The Kashmir File) কল্যাণে কিছুটা হলেও, লক্ষ্মীলাভ হয়েছে বলিউডের। তবে এরই মাঝে রাজামৌলির ‘আর আর আর’ ছবি মুক্তি পেতেই একেবারে হইচই। মুক্তির চারদিনের মধ্যেই এই ছবির হিন্দি ভার্সান ৪০ কোটির ব্যবসা করে ফেলেছে।

তবে ‘আর আর আর’ ছবির এরূপ ব্যবসায় খুব একটা খুশি নন সলমন খান। অন্তত, সলমনের সাম্প্রতিক বয়ানে এরকমই ইঙ্গিত মেলে।

[আরও পড়ুন: ‘কৃতকর্মের জন্য লজ্জিত’, অস্কার মঞ্চে সঞ্চালককে চড় মারায় ক্ষমা চাইলেন উইল স্মিথ ]

সম্প্রতি মুম্বইয়ে এক সাংবাদিক বৈঠকে দক্ষিণী ছবির সাফল্য নিয়ে প্রতিক্রিয়া দেন সলমন খান। তাঁর কথায়, ‘আর আর আর ছবি ভাল ব্যবসা করছে তা সত্যিই দারুণ খবর। তবে এটা বুঝতে পারি না দক্ষিণী ছবি আমাদের এখানে ভাল চললেও, আমাদের ছবি দক্ষিণে কেন ভাল চলে না? ‘

সলমনের কথায়, ‘হিরোইজমই ছবির আসল ইউএসপি। বলিউড প্রথম থেকেই এ ধরনের ছবি তৈরি করতেই আগ্রহ দেখিয়েছে। আমার ছবিগুলো সবই তাই। যে ছবি দেখে গায়ের রক্ত গরম হবে, সেরকমই ছবি বানানো উচিত। এই ফমুর্লা দক্ষিণের আগে বলিউডে ছিল। আর এখন আমাদের ফমুর্লাতেই দক্ষিণী ছবি মারকাটারি ব্যবসা করছে। সলমন জানান সেই কারণেই ‘দাবাং’ এর মতো সিনেমা দক্ষিণ ভারতে পবন কল্যাণ তেলুগু ভাষায় করেছিলেন। আমরাই মনে হয় পিছিয়ে পড়ছি দিন দিন।’

দক্ষিণী ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের দাবাং খান সলমন! তেলুগু ছবির সুপারস্টার চিরঞ্জীবীর (Chiranjeevi) আগামী ছবি ‘গডফাদার’ দিয়েই দক্ষিণী ছবিতে হাতেখড়ি হতে চলেছে সলমনের। 

সুপারহিট মালায়লম ছবি ‘লুসিফার’কেই তেলুগু ভাষায় রিমেক করতে চলেছেন চিরঞ্জীবী। আর এই ছবিতেই অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সলমনকে। খবর অনুযায়ী, এই ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ে এসেছিলেন চিরঞ্জীবী। সলমনের পানভেলের ফার্ম হাউজে শুটিং করেছেন তিনি।

[আরও পড়ুন: R R R ঝড়ের মধ্যেই রাজামৌলিকে আনফলো করলেন আলিয়া! ব্যাপারটা কী? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement