shono
Advertisement

গায়ে একটি সুতোও নেই, সম্পূর্ণ নগ্ন হয়ে হিমালয়ে ঘুরছেন বলি অভিনেতা!

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার শেয়ার করা নগ্ন ছবি নিয়ে চলছে জোর কাটাছেঁড়া।
Posted: 05:58 PM Dec 10, 2023Updated: 05:58 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ে না আছে জামা। আর না আছে প্যান্ট। সম্পূর্ণ নগ্ন! ঘুরে বেড়াচ্ছেন হিমালয়ে। জলে, জঙ্গলে নগ্ন হয়ে ঘোরাফেরার ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করলেন তিনি। বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়ালেরই শেয়ার করা তিনটি ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর কাটাছেঁড়া।

Advertisement

বিদ্যুৎ লেখেন, “১৪ বছর আগে এই কাজটা শুরু করেছিলাম। আবারও ঈশ্বরের বাসস্থান হিমালয়ের কোলে ফিরে গেলাম। প্রতি বছর ৭-১০দিন আমি হিমালয়ের কোলে জলে, জঙ্গলে একা সময় কাটাই। প্রকৃতির মাঝে নিজেকে খুঁজে পাব বলে। বিলাসবহুল জীবন ছেড়ে জঙ্গলে থাকলেই বুঝতে পারি আমি আসলে কে। আমি আসলে কতটা ক্ষুদ্র। আমি আমার স্বাচ্ছন্দ্যকে সরিয়ে রেখে বেরিয়ে আসি। আমি সব কিছু ছেড়ে বেরিয়ে এসেও ভালোই থাকি।”

[আরও পড়ুন: প্রাক্তন প্রেমিকাকে ভুলতে পারেননি সৌরভ? বিয়ের ৪ দিন আগেও ‘ফ্যামিলি’ অনিন্দিতা]

ফিটনেস আইকন এবং অ্যাকশন হিরো হিসাবে বিদ্যুৎ জামওয়ালের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়াতেই তার প্রমাণ পাওয়া যায়। সেখানে মাঝেমধ্যেই নিজের শারীরিক কসরতের ভিডিও পোস্ট করেন বিদ্যুৎ। তা ভাইরালও হয় নিমেষে। অভিনেতার শেয়ার করা এই তিনটি ছবিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। নেটিজেনরা তাঁকে কাটাছেঁড়াও করছেন। কেউ কেউ ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন। আবার নগ্নতার জন্য রণবীর কাপুরের সঙ্গেও তাঁকে তুলনা করেছেন অনেকেই। তবে নেটিজেনদের খোঁচা নিয়ে বরাবরের মতো এবারও মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা।

[আরও পড়ুন: দুই বাংলার উদ্যোগে তৈরি হবে ‘দম’, মুখ্য ভূমিকায় চঞ্চল চৌধুরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement