shono
Advertisement

ইউটিউব চ্যানেল আনছেন আলিয়া, প্রথম ভিডিওতেই বাজিমাত অভিনেত্রীর

২৫ জুন থেকে চালু হচ্ছে আলিয়ার ইউটিউব চ্যানেল। The post ইউটিউব চ্যানেল আনছেন আলিয়া, প্রথম ভিডিওতেই বাজিমাত অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:43 PM Jun 26, 2019Updated: 08:24 PM Jun 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক, টুইটার পিছনে ফেলে এখন ইনস্টাগ্রামের দিকে হাত বাড়িয়েছে তরুণ প্রজন্ম। তৈরি হয়েছে ইউটিউব সেনশেসনও। এযুগের অভিনেতা অভিনেত্রীরাও বুঝেছেন সবসময় লাইমলাইটে থাকতে গেলে এই সোশ্যাল মাধ্যমটি ছাড়া কোনও গতি নেই। তাই একে একে ইউটিউব চ্যানেল খুলছেন তাঁরা। কিছুদিন আগে টলিউড পরিচালক রাজ চক্রবর্তী ও তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ইউটিউব চ্যানেল খোলার কথা ঘোষণা করেন। এবার বলিউড অভিনেত্রী আলিয়া ভাটও সেই পথে হাঁটলেন। টুইটারে নিজের ইউটিউব চ্যানেলের কথা ঘোষণা করলেন তিনি।

Advertisement

টুইটারে আলিয়া লিখেছেন, “Something new, something fun, something on YouTube.” ২ মিনিট ৪২ সেকেন্ডের এই ভিডিওয় আলিয়া অনেক কিছুই বলেছেন। জানিয়েছেন, এই ভিডিওয় অনেক কিছুই শেয়ার করবেন তিনি। ক্যামেরার পিছনের দৃশ্য, তাঁর মজার কিছু মুহূর্ত ইত্যাদি অনেক কিছুই থাকবে এখানে। যে ভিডিওটিতে তিনি এসব বলেছেন, সেই ভিডিওটি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় তোলা। আলিয়ার এই ইউটিউব চ্যানেল প্রথমদিন থেকেই হিট। একদিনেই এই চ্যানেলের সাবস্ক্রাইবার হয়েছে ৭৪ হাজার। প্রথম ভিডিওটির ভিউ হয়েছে ৯৫ হাজার ৩৫৪। ২৫ জুন থেকে চালু হচ্ছে আলিয়ার ইউটিউব চ্যানেল।

[ আরও পড়ুন: ‘সুনয়নার ব্যাপারে কেন আপত্তি রোশন পরিবারের?’ সওয়াল প্রেমিক রুহেলের ]

দিন কয়েক আগে টলিউড পরিচালক রাজ চক্রবর্তী ও তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ইউটিউব চ্যানেল খোলার কথা ঘোষণা করেন। খুব শীঘ্রই মুক্তি পাবে রাজের পরিচালিক ছবি ‘পরিণীতা’। এই নিয়ে যাবতীয় তথ্য তাঁদের চ্যানেলেই পাওয়া যাবে বলে জানান পরিচালক ও অভিনেত্রী। চ্যানেলের নাম রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট। ‘পরিণীতা’ থেকে তাঁদের আসন্ন সিনেমা, যাবতীয় আপডেট পাওয়া যাবে এই চ্যানেলেই। শুধু সাবস্ক্রাইব করতে হবে। আগামী ৪ জুলাই এই ইউটিউব চ্যানেলেই মুক্তি পাবে ‘পরিণীতা’র টিজার।

[ আরও পড়ুন: নুসরতের বিয়েতে গিয়ে ফল চুরি করে খেলেন মিমি! দেখুন ভিডিও ]

The post ইউটিউব চ্যানেল আনছেন আলিয়া, প্রথম ভিডিওতেই বাজিমাত অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement