shono
Advertisement

‘৪৭ বছর বয়সেও অন্তঃসত্ত্বা?’, পোশাক নিয়ে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কাজল

নেটিজেনদের একাংশ সমালোচকদের পালটা জবাবও দেন।
Posted: 10:49 AM Mar 19, 2022Updated: 11:39 AM Mar 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদুনিয়া নিয়ে সাধারণ মানুষের ভাবনার শেষ নেই। তারকারা কী করছেন, কী পরছেন – তা নিয়ে মাথাব্যথা লেগেই রয়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের কটাক্ষের করার রীতিও নতুন নয়। ঠিক সে কারণেই স্রেফ পোশাকের জন্য নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হলেন কাজল। অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা, সে সন্দেহও প্রকাশ করলেন অনেকেই।

Advertisement

সম্প্রতি করণ জোহর একটি জন্মদিনের পার্টির আয়োজন করেন। জন্মদিনটি অবশ্য অপূর্ব মেহতার ছিল। বি টাউনের প্রায় সকলকেই ওই পার্টিতে দেখা গিয়েছে। তাতেই অংশ নেন অজয় দেবগণ ঘরনি। একটি কালো স্কিনি ওয়ান পিশ পরেছিলেন তিনি। কাজলকে যে জন্মদিনের পার্টির সাজে এককথায় অনবদ্য লাগছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। viralbhayani সেদিনের সাজের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে। ওই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন: হোলির দিনই বিপর্যয়, পাঁচতলা থেকে পড়ে মৃত বলিউড পরিচালকের ১৭ বছরের ছেলে]

আর ওই ভাইরাল হয়ে যাওয়া ভিডিও নিয়েই ঘটল যত কাণ্ড। নেটিজেনরা ভিডিও দেখামাত্রই যেন রে রে করে কাজলের দিকে তেড়ে আসেন। কাজলের ‘অপরাধ’ একটাই বেশ টাইট ওই পোশাকে শরীরের বিভিন্ন অংশের মেদ স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল। অনেকেই প্রশ্ন করেন, “৪৭ বছর বয়সেও আপনি কি অন্তঃসত্ত্বা?” আবার কারও কারও দাবি, এমন টাইট পোশাক পরে ভাল কাজ করেননি বলি অভিনেত্রী।

তবে সমালোচকদের পালটা জবাব দিয়েছে নেটিজেনদেরই একাংশ। একজন লেখেন, “আমার মনে কাজল অন্তঃসত্ত্বা নন। কারণ, দুই সন্তানের মা হওয়ার পর আমার পেটের অবস্থাও একইরকম। তাই এই প্রশ্নটিকে আমি ঘৃণা করি। বহু মহিলাই প্রশ্ন করেন আমি অন্তঃসত্ত্বা কিনা, সত্যিই এটা অপমান ছাড়া আর কিছুই নয়।” 

আবার কারও কারও মতে কাজলের সাহসের প্রশংসা করা উচিত। কারণ, তিনি চাইলে করসেট কিংবা বডিশেপার ব্যবহার করতে পারতেন। কিন্তু তা করেননি। তাই অন্তঃসত্ত্বা কিনা প্রশ্ন না করে সাহসিকতার প্রশংসা করা উচিত। 

যদিও নেটিজেনদের কটাক্ষ নিয়ে বিশেষ মাথাব্যথা নেই কাজলের। সে কারণেই হয়তো এ বিষয়ে কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি তাঁর।

[আরও পড়ুন: হোলিতে হিন্দুত্ববাদীদের রোষানলে রোহিত শর্মা, টুইটারে ট্রেন্ডিং ‘ঋতিকা আপনা কুত্তা সামাল’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement