shono
Advertisement

চুমু খেতে চেয়েছিল প্রযোজকের ম্যানেজার, বিস্ফোরক দাবি স্বরার

ইন্ডাস্ট্রির কালো দিক ফের একবার অভিনেত্রীর মন্তব্যে। The post চুমু খেতে চেয়েছিল প্রযোজকের ম্যানেজার, বিস্ফোরক দাবি স্বরার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:50 PM Jun 30, 2018Updated: 08:20 PM Jun 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগের কথা। সদ্য মুক্তি পেয়েছে ‘বীরে দি ওয়েডিং’। আর তার পরপরই বিতর্ক ঘিরে ধরেছিল স্বরা ভাস্করকে। তাঁর স্বমেহনের দৃশ্য দেখে অনেকেই নাক সিঁটকেছিলেন। অনেকে আবার স্তুতিতে ভরিয়ে দিয়েছিলেন। কিন্তু কোনওটাকেই নিজের উপর চেপে বসতে দেননি স্বরা। পেশাগত জগতে তিনি বরাবরই খোলামেলা। এমন নারীবাদী হলেও কেরিয়ারের শুরুর দিকে কিন্তু অনেক কঠিন পরিস্থিতি সামলাতে হয়েছে তাঁকে। তারই একটি গল্প শেয়ার করেছেন স্বরা।

Advertisement

[ ‘১৯৪২ আ লাভ স্টোরি’র ফ্লেভার নিয়ে এবার বড়পর্দায় অনিল-সোনম জুটি ]

একটি সংবাদমাধ্যমের সঙ্গে আড্ডায় এই তথ্য ফাঁস করেছেন স্বরা নিজেই। বলেছেন, এক ব্যক্তি একবার তাঁকে তাঁর বাড়ির ঠিকানা জিজ্ঞাসা করেছিলেন। এমন তো কত লোকই করে। কিন্তু এই ব্যক্তিকে স্বরা চিনতেন না। চেনা নেই, জানা নেই, তাহলে তো আর এমনি এমনি কেউ কারও থেকে বাড়ির ঠিকানা চায় না? তার উপর সে নিজের পরিচয় দিয়েছিল সে নাকি কোনও এক বড় প্রযোজকের ম্যানেজার। খটকা লেগেছিল স্বরার। তবে এখানে যদি সে থেমে যেত, তাও হত। কিন্তু নিজের গণ্ডীর বাইরে গিয়ে সে স্বরাকে ইমপ্রেস করার চেষ্টা করেছিল। স্বরা বলেছেন, “ওই লোকটি আমাকে কানে চুমু খেতে চেয়েছিল। আবার লাভ ইউ-ও বলেছিল।” কিন্তু এমন ঘটনাকে পাত্তা দেননি স্বরা।

[ মত দিল না বিশ্বভারতী, শান্তিনিকেতনে হচ্ছে না প্রিয়াঙ্কার ছবির শুটিং ]

তবে এই প্রথমবার নয়। এর আগে আরও একবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছিলেন স্বরা। বলেছিলেন, এক প্রত্যন্ত অঞ্চলে আউটডোর শুট চলছিল। সেখানেই পরিচালক তাঁকে দিনভর নজরে রাখতেন। রাতে ফোনও করতেন। প্রথম দিকে সে সব মেনেও নিয়েছিলেন স্বরা। কিন্তু হিতে বিপরীত হয়। এরপর একেবারে যৌন ইঙ্গিতে নেমে আসেন পরিচালক। অভিনেত্রীকে একদিন ডিনারে নিমন্ত্রণ করেন। আর একদিন ছবির দৃশ্য নিয়ে আলোচনার জন্য রাতে হোটেলের ঘরে ডেকে পাঠান। আর একদিনের পরিস্থিতি তো ভয়াবহ। মদ্যপ অবস্থায় পরিচালক নিজেই অভিনেত্রীর ঘরে চলে এসেছিলেন। তাঁকে জড়িয়ে ধরতে চাইছিলেন। তখন ইন্ডাস্ট্রিতে তিনি একেবারেই অপরিচিত মুখ। কৌশলে এ পরিস্থিতি এড়িয়েছিলেন স্বরা। এরকম ঘটনার পর থেকে শুট শেষ হলেই ঘরে ঢুকে তিনি আলো নিভিয়ে দিতেন। অন্ধকারে বসেই মেক আপ তুলতেন। পরিচালক ভাবতেন, স্বরা বোধহয় ঘুমিয়ে পড়েছেন।

The post চুমু খেতে চেয়েছিল প্রযোজকের ম্যানেজার, বিস্ফোরক দাবি স্বরার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement