shono
Advertisement

Breaking News

বিদ্যার ঘরে একান্তে সময় কাটাতে চেয়েছিলেন পরিচালক! বিস্ফোরক অভিনেত্রী

কাস্টিং কাউচের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন অভিনেত্রী। The post বিদ্যার ঘরে একান্তে সময় কাটাতে চেয়েছিলেন পরিচালক! বিস্ফোরক অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:31 PM Aug 27, 2019Updated: 09:24 PM Aug 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাস্টিং কাউচের ঘটনা বলিউডে নতুন নয়। বড় কোনও সেলেব্রিটির আত্মীয় না হলে কাস্টিং কাউচের পাল্লায় নাকি পড়তেই হয়। প্রযোজক বা পরিচালকরা নাকি অনেকেই নবাগতদের বিছানায় যাওয়ার আহ্বান জানান। কিন্তু প্রতিবাদ করে না কেউ। প্রত্যেকেরই তো প্রতিষ্ঠিত হওয়ার আকাঙ্ক্ষা থাকে। কাস্টিং কাউচের এই গেরোয় নাকি ফেঁসেছিলেন অভিনেত্রী বিদ্যা বালানও। সম্প্রতি এনিয়ে মুখ খুলেছেন তিনি।

Advertisement

২০০৫ সালে বলিউডে পা রাখেন বিদ্যা। ছবির নাম ‘পরিণীতি’। তবে তার আগে দক্ষিণী ছবিতে চুটিয়ে অভিনয় করতেন তিনি। বিদ্যা জানিয়েছেন, সেখানেই এক পরিচালকের সঙ্গে তাঁর খারাপ অভিজ্ঞতা হয়েছে। তবে সেই পরিচালক বলিউডের না দক্ষিণের, সে নিয়ে কিছু বলেননি তিনি। শুধু জানিয়েছেন, চেন্নাই থাকাকালীনই তাঁর সঙ্গে এক পরিচালক দেখা করতে এসেছিলেন। অভিনেত্রীর সঙ্গে নাকি তাঁর কিছু গুরুত্বপূর্ণ কথা ছিল। বিদ্যা তাঁকে কফি শপে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু তিনি বিদ্যার প্রস্তাব মানতে চাননি। বারবার বলেন, অভিনেত্রীর ঘরেই তিনি কথা বলবেন।

[ আরও পড়ুন: পাওনা টাকা চাইতে খুনের হুমকি, টলিউডের প্রযোজকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ মহিলা ]

পরিচালকদের রকমসমক ভাল লাগেনি বিদ্যার। তিনি সঙ্গে সঙ্গে তাঁর ঘরের দরজা খুলে দেন। ভাবটা, ‘আপনি এই মুহূর্তে এখান থেকে বিদায় নিন।’ বিদ্যার সঙ্গে সময় কাটানোর বৃথা আশায় অবশ্য অপমান হজম করেননি সেই পরিচালক। পাঁচ মিনিটের মধ্যে তিনি ঘর ছেড়ে বেরিয়ে যান। ঘটনাটি সেই সময় ভিতর থেকে নাড়িয়ে দিয়েছিল বিদ্যাকে। বহুদিন তিনি এনিয়ে দুঃস্বপ্ন দেখতেন। এর থেকে বের হতে তাঁর অনেক সময় লেগেছিল।

এর আগে অনেক বলিউড অভিনেতা ও অভিনেত্রী কাস্টিং কাউচের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। রাধিকা আপ্টে বলেছিলেন, কোনও একবার আউটডোর শুটিংয়ে গিয়ে তাঁর কাছে কুপ্রপস্তাব এসেছিল। রণবীর সিং আর আয়ুষ্মান খুরানাও জানিয়েছিলেন, স্ট্রাগলিং পিরিয়ডে তাঁদেরও বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়। অভিনেত্রী সুরভিন চাওলাও এই অভিযোগ তোলেন। কিন্তু বিদ্যা বালানের মতো ট্যালেন্টেড অভিনেত্রীকেও যে এই পর্যায়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে, কে ভাবতে পেরেছিল?

[ আরও পড়ুন: অকালে টাক পড়েছে আয়ুষ্মানের! ঝড় তুলল ভাইরাল ভিডিও]

The post বিদ্যার ঘরে একান্তে সময় কাটাতে চেয়েছিলেন পরিচালক! বিস্ফোরক অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement