shono
Advertisement

ভাঙল ঘর, অস্ট্রেলীয় প্রেমিকের সঙ্গে চরম পর্যায়ে পৌঁছল ইলিয়ানার অশান্তি

কী এমন ঘটল যার জন্যে বিচ্ছেদের পথে হাঁটলেন ইলিয়ানা? The post ভাঙল ঘর, অস্ট্রেলীয় প্রেমিকের সঙ্গে চরম পর্যায়ে পৌঁছল ইলিয়ানার অশান্তি appeared first on Sangbad Pratidin.
Posted: 02:34 PM Aug 27, 2019Updated: 09:33 PM Aug 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগতভাবে ইলিয়ানার সময়টা বোধহয় একেবারেই ভাল যাচ্ছে না। হাতে ছবির সংখ্যাও এই মুহূর্তে সেরকম নেই। আর অস্ট্রেলীয় বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গেও তাঁর সম্পর্ক যে বিচ্ছেদের দিকেই মোড় নিচ্ছে তা হলফ করে বলাই যায়।

Advertisement

[আরও পড়ুন: রাজনীতিতে যোগদানের খবর নেহাতই রটনা! মুখ খুললেন সঞ্জুবাবা]

সম্প্রতি ইলিয়ানা ডিক্রুজ এবং অ্যান্ড্রু নিবোন দু’জনই দু’জনকে আনফলো করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই থেকেই গুঞ্জন শোনা গিয়েছিল যে বিচ্ছেদ হয়ে গিয়েছে এই জুটির। তবে ইলিয়ানা নিজমুখে কিছু খোলসা না করলেও ঘনিষ্ঠ সূত্র বলছে ইলিয়ানা ডিক্রুজ এবং অ্যান্ড্রু নিবোনের সম্পর্কে অশান্তির কালো মেঘ ঘনিয়েছে। ইলিয়ানা শুধু আনফলো করেই ক্ষান্ত থাকেননি, বরং তাঁর নিজস্ব প্রোফাইল থেকে অ্যান্ড্রুর সঙ্গে তোলা যাবতীয় ছবি ডিলিটও করে দিয়েছেন।

যদিও ব্যক্তিগত জীবন নিয়ে ইলিয়ানা কোনওদিনই মুখ খোলেননি এবং বরাবর প্রচারের আলো থেকে দূরেই সরিয়ে রেখেছেন নিজের সম্পর্ককে। এর আগে কখনওই অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিজের সম্পর্কের কথাও প্রকাশ্যে স্বীকার করেননি ইলিয়ানা। তবুও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা তাঁদের বিভিন্ন সময়ের আদুরে ছবি দেখলে, কারওরই বুঝতে অসুবিধে হবে না যে তাঁদের ব্যক্তিগত রসায়নটা ঠিক কী! শুধু পোস্ট করা ছবিই নয়, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অ্যান্ড্রু নিবোনকে ‘স্বামী’ বলে সম্বোধন করতেন ইলিয়ানা। মাঝখানে এও শোনা গিয়েছিল যে, অস্ট্রেলীয় বয়ফ্রেন্ডের সঙ্গে চুপিসারে বিয়ে সেরে এবার মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী। তবে যাবতীয় গুজবে জল ঢেলেছেন ইলিয়ানা নিজেই। সেই কাছের মানুষের সঙ্গেই যোগাযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন তিনি। এই থেকেই জলের মতো পরিষ্কার যে ইলিয়ানা এবং অ্যান্ড্রুর মধ্যে বর্তমান সম্পর্ক মোটেই স্বাভাবিক নয়।

[আরও পড়ুন: আমাজন নিয়ে উদ্বিগ্ন লিওনার্দো, ৩৬ কোটি টাকা দিলেন হলিউড অভিনেতা]

প্রসঙ্গত অ্যান্ড্রু পেশায় ফটোগ্রাফার। তবে ব্যক্তিগত সম্পর্কে আর যাই হোক, তার প্রভাব নিজের কাজে ফেলতে দেননি ইলিয়ানা। শেষ তাঁকে দেখা গিয়েছে অজয় দেবগনের বিপরীতে ‘রেইড’ ছবিতে। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে অনিল কাপুর, জন আব্রাহাম এবং আরশাদ ওয়ারসির ‘পাগলপন্তি’।

The post ভাঙল ঘর, অস্ট্রেলীয় প্রেমিকের সঙ্গে চরম পর্যায়ে পৌঁছল ইলিয়ানার অশান্তি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement