shono
Advertisement

প্রথম দেখাতেই সঙ্গমে রাজি, আপত্তি নেই ওরাল সেক্সেও: প্রিয়াঙ্কা চোপড়া

হঠাৎ এমন কেন বললেন প্রিয়াঙ্কা?
Posted: 02:16 PM May 12, 2023Updated: 02:18 PM May 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ঠোঁটকাটা নায়িকা বলেই পরিচিত প্রিয়াঙ্কা চোপড়া। কেরিয়ারের শুরু থেকেই সাদাকে সাদা, কালোকে কালো বলেন তিনি। লুকোছাপা করাটা তাঁর স্বভাবেই নেই। আর তাই এক রেডিও শোয়ে যৌনতা নিয়ে জিজ্ঞেস করতেই বিন্দাস প্রিয়াঙ্কা বলে উঠলেন, সেক্স আমি পছন্দ করি! শুধু তাই নয়, ওরাল সেক্স নিয়েও সোজাসাপটা বলে ফেললেন পিগি চপস।

Advertisement

কাণ্ডটা হল, এক রেডিও শোয়ে দেওয়া সাক্ষাৎকারে একেবারেই রাখঢাক রাখলেন না প্রিয়াঙ্কা। যৌনতা নিয়ে তাঁকে প্রশ্ন করতেই স্পষ্ট জানালেন, ”প্রথম দেখায় সঙ্গম করতে আপত্তি নেই। এমনকী, চিজ আর ওরাল সেক্সের মধ্য়ে যদি কিছু বাছতে হয়, তাহলে চিজটাকে একেবারেই বাছব না!”

[আরও পড়ুন: অগণতান্ত্রিক! বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ হওয়া নিয়ে গর্জে উঠলেন সেন্সর বোর্ডের সদস্য]

প্রেম, সম্পর্ক নিয়ে প্রিয়াঙ্কা আরও জানান, ”আমি এক সময় শুধু সম্পর্কের পিছনে ছুটতাম। একের পর এক সম্পর্কের পিছনে। নিজের কথা ভাবতাম না। ফলে না সম্পর্ক থাকত, না আমার ইচ্ছে। অনেক দেরিতে ব্যাপারটা বুঝতে পারি। এখন নিজেকে বেশি সময় দিই। সম্পর্কও দিব্য রয়েছে। আগের সব সম্পর্কে আমি তো শুধুই পাপোশ হিসেবে ছিলাম। যে ভুলগুলো করেছিলাম। তা এখন আর করি না।”

২০১৮ সালের ডিসেম্বর মাসে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ে করেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল এই জুটির রাজকীয় বিয়ের আসর। এখন তো কন্যা সন্তান মালতীর মাও তিনি। সব মিলিয়ে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ঘরনি হয়ে দিব্য রয়েছেন।

[আরও পড়ুন: ‘ওরা আমার মেয়েকেও ছাড়েনি!’ ‘দ্য কাশ্মীর ফাইলসে’র স্মৃতি ফেরালেন বিবেক অগ্নিহোত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement