shono
Advertisement

বলিউডের উচিত দক্ষিণের সিনেমা থেকে শেখা, মত অক্ষয়ের

কেন এমন মন্তব্য খিলাড়ির? The post বলিউডের উচিত দক্ষিণের সিনেমা থেকে শেখা, মত অক্ষয়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:52 PM Oct 28, 2017Updated: 03:03 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা মানেই যে শুধু বলিউড নয়, একথা আবার মনে করিয়ে দিলেন অক্ষয় কুমার। স্পষ্ট জানিয়ে দিলেন দক্ষিণের সিনেমা থেকে এখনও অনেক কিছু শেখার রয়েছে বলিউডের। প্রযুক্তিতে ঢের এগিয়ে দাক্ষিণাত্যের চলচ্চিত্র, একথা অনেকেই মানেন। বিশেষ করে ‘বাহুবলী’র পর থেকে। তবে অক্ষয়ের মতে দক্ষিণ থেকে আরও একটি জিনিস শেখা উচিত, তা হল ইন্ডাস্ট্রির ঐক্য। এখানে প্রত্যেকে প্রত্যেককে সম্মান করেন। আর তাই বলিউডেরও করা উচিত।

Advertisement

[বাবা-মা’র গ্ল্যামারকে টক্কর দিয়ে নেটিজেনদের মন কাড়ছে শাহরুখ-কন্যা]

এমনিতে বিতর্ক থেকে দূরে থাকেন অক্ষয়। নিয়ম মাফিক জীবন যাপন করার জন্যই খ্যাত তিনি। তবে সম্প্রতি মহিলা কমেডিয়ানকে অশ্লীল মন্তব্য করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর সঙ্গে যুক্ত অক্ষয়। সেখানেই মেন্টর হিসেবে রয়েছেন মল্লিকা দুয়া। অনুষ্ঠানের নিয়ম মোতাবেক কোনও প্রতিযোগীর পারফরম্যান্সে খুশি হলে একটি ঘণ্টা বিচারক ও মেন্টরদের বাজাতে হয়। অনুষ্ঠান চলাকালীন অক্ষয় ও মল্লিকা দুজনেই যান ঘণ্টাটি বাজাতে। সেখানে অক্ষয় ঠাট্টা করে মল্লিকাকে বলেন, ‘মল্লিকাজি আপ বেল বাজাও, ম্যায় আপকো বাজাতা হুঁ।’ এতেই বেজায় ক্ষুব্ধ হন মল্লিকার বাবা বিনোদ দুয়া। সোশ্যাল মিডিয়ায় খিলাড়ির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। অক্ষয়কে দেখে নেওয়ার হুমকি দেন তিনি।  কী করে ও একজন মহিলা সহকর্মীকে তিনি এমনটা বলতে পারে? এতে কী হাস্যরস রয়েছে? সেই প্রশ্ন তোলেন। পরে পোস্টটি মুছে দেওয়া হয়। কিন্তু অক্ষয় যে তা মন থেকে এখনও মুছে দিতে পারেননি, তা এই মন্তব্য থেকেই পরিষ্কার।

[কেন স্যানিটারি ন্যাপকিনে ১২ শতাংশ জিএসটি, প্রশ্ন অভিনেত্রীর]

দুবাইয়ের বুর্জ পার্কে ‘২.০’র অডিও লঞ্চের গ্র্যান্ড আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন ‘চিট্টি’ রজনীকান্ত নিজে। তাঁকে পাশে নিয়েই অক্ষয় বলেন, রজনীই ইন্ডাস্ট্র্রির রিয়াল সুপারস্টার। বলিউডে এখনও পর্যন্ত ১৩০টি সিনেমা করেছেন তিনি। প্রত্যেক সিনেমা থেকেই কিছু না কিছু শিখেছেন। তবে ‘২.০’র অভিজ্ঞতা অন্যন্য। এখানে শুটিংয়ের অনেক খুঁটিনাটি শিখেছেন তিনি। আর তা বলিউডের কলাকুশলীদেরও শেখা উচিত। ‘এন্থিরান’-এর এই পরবর্তী সংস্করণ তৈরি করতে প্রায় ৪৫০ কোটি টাকা খরচ হয়েছে। এত বড় বাজেটের ছবি বক্স অফিসে কতটা কেরামতি দেখাতে পারবে, তার উত্তর মিলবে ২০১৮ সালের ২৫ জানুয়ারি।

[অনুপ্রেরণার কাছে ফেরার কাহিনি বলবে ‘ময়ূরাক্ষী’]

The post বলিউডের উচিত দক্ষিণের সিনেমা থেকে শেখা, মত অক্ষয়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement