shono
Advertisement

কাঁকিনাড়া স্টেশনে রেল লাইনে বোমা! আতঙ্ক হুড়োহুড়ি যাত্রীদের

অফিস টাইমে কাঁকিনাড়া স্টেশনে বোমা উদ্ধারে চাঞ্চল্য।
Posted: 03:56 PM Mar 09, 2024Updated: 04:54 PM Mar 09, 2024

অর্ণব দাস, কাঁকিনাড়া: সকালে অফিস যাত্রীদের ভিড়। কাঁকিনাড়া (kankinara) স্টেশনের প্ল্যাটফর্ম ছেড়ে গিয়েছে বহু ট্রেন। স্টেশনে ভিড় নিত্যযাত্রীদেরও। হঠাৎ গুঞ্জন স্টেশন লাগোয়া রেললাইনে পড়ে রয়েছে তাজা বোমা! অফিস টাইমে এই খবর ছড়াতেই তীব্র চাঞ্চল্য ছড়াল শিয়ালদহ-রানাঘাট শাখার কাঁকিনাড়া রেল স্টেশনে।

Advertisement

শনিবার কাঁকিনাড়া রেল স্টেশনের কাছে দুই নম্বর রেল লাইনের ধারে উদ্ধার হয় তাজা বোমা। উদ্ধার হওয়ার আগে বেশ কয়েকটি ট্রেন গিয়েছে ওই লাইনে। বোমা ফাটেনি। তবে ফাটলে কী হত তা ভেবেই শিউরে উঠছেন যাত্রীরা। কারণ, ওই শাখায় সকালের দিকে প্রচুর ট্রেন যাতায়াত করে। ট্রেনগুলিতে ভিড়ও  থাকে তুলনামূলক অনেকটা বেশি।

[আরও পড়ুন: সন্দেশখালি কাণ্ডের প্রায় ২ মাস পর OC বদল, নতুন দায়িত্বে কে?]

বোমা উদ্ধারের পর কিছুক্ষণের জন্য পরিষেবা ব্যাহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জিআরপি ও আরপিএফ। বোমা উদ্ধার করা হয়। যদিও জিআরপি ও রেল পুলিশের তরফ থেকে বোমার উদ্ধারের বিষয়ে  সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে চাননি কেউই। উল্লেখ্য, কাঁকিনাড়া রাজনৈতিক পরিবেশ বরাবরই বেশ উত্তপ্ত। বোমা উদ্ধার, বোমা বিস্ফোরণ, গুলি চলার মতো ঘটনা ঘটতেই থাকে। লোকসভা নির্বাচনের আগে কাঁকিনাড়ায় রেললাইন থেকে বোমা উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবে জোর চাঞ্চল্য। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবেই কি বোমাগুলি রাখা হয়েছিল রেললাইনে, উঠছে প্রশ্ন। 

 [আরও পড়ুন: আন্তর্জাতিক নারী দিবসে প্রমীলা বাহিনীর হাতেই রেল, জানানো হল অভিনব সম্মান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার