shono
Advertisement

কলকাতাগামী বিমানে বোমাতঙ্ক, দিল্লি বিমানবন্দরে যাত্রীদের নামিয়ে তল্লাশি

বিমানে ছিলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, শিশির ও বিধায়ক শুভেন্দু আধিকারী। The post কলকাতাগামী বিমানে বোমাতঙ্ক, দিল্লি বিমানবন্দরে যাত্রীদের নামিয়ে তল্লাশি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Mar 28, 2018Updated: 02:37 PM Jul 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ার ইন্ডিয়ার দিল্লি-কলকাতা বিমানে বোমাতঙ্ক। আচমকাই খবর পাওয়া যায় দিল্লি থেকে কলকাতাগামী বিমানে বোমা রয়েছে। খবর আসার সঙ্গে সঙ্গেই বিমানের নির্দিষ্ট ওড়ার সময় বাতিল করে দেওয়া হয়। বিমান সংস্থার তরফে নিরাপত্তারক্ষী, বম্ব স্কোয়াডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছন। বোমাতঙ্কের জেরে যাত্রীদের নামিয়ে বিমানে শুরু হয়েছে তল্লাশি। উল্লেখ্য ওই বিমানেই রয়েছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, শুভেন্দু অধিকারী ও শিশির অধিকারী। সংসদের গ্রীষ্মকালীন অধিবেশন উপলক্ষে বেশ কয়েকদিন ধরে রাজধানীতেই রয়েছেন তাঁরা। বুধবার এয়ার ইন্ডিয়ার বিমানে তাঁদের কলকাতায় ফেরার কথা ছিল। সেই বিমানেই বোমাতঙ্কের খবর ছড়ায়। যার ফলে বিমান ছাড়তে দেরি হচ্ছে।

Advertisement

[কর ফাঁকির অভিযোগে Cognizant-এর ব্যাংক অ্যাকাউন্ট ‘ফ্রিজ’ করল আয়কর বিভাগ]

জানা গিয়েছে, নির্দিষ্ট সময়েই বিমান ছাড়ার কথা ছিল। সেইমতোই যাবতীয় প্রস্তুতিও শেষ হয়। তবে এরমধ্যেই ঘটে বিপত্তি। নিরাপত্তারক্ষীদের কাছে খবর আসে বোমা রাখা রয়েছে দিল্লি কলকাতা রুটের বিমানটিতে। সঙ্গে সঙ্গেই ষাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়। এরপর গোটা বিমান জুড়ে শুরু হয়েছে চিরুনি তল্লাশি। ঘটনাটি ঘটেছে এদিন বিকেল ৩.৩০ নাগাদ দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে।

The post কলকাতাগামী বিমানে বোমাতঙ্ক, দিল্লি বিমানবন্দরে যাত্রীদের নামিয়ে তল্লাশি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার