shono
Advertisement

ব্রেকআপের গুঞ্জন উড়িয়ে মালদ্বীপে বনি ও কৌশানি, শেয়ার করলেন উষ্ণ ছবি

রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন বনি ও কৌশানি।
Posted: 05:07 PM May 23, 2022Updated: 05:07 PM May 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বনি (Bonny Sengupta) ও কৌশানির (Koushani Mukherjee) সম্পর্কে নাকি ভাঙন! হ্যাঁ, কয়েক দিন আগে এরকমটাই রটেছিল টলিপাড়ায়। তবে সব গুঞ্জনকে উড়িয়ে ববি-কৌশানি কিন্তু দিব্যি আছেন। আর শুধুই একসঙ্গে রয়েছেনই নয়, প্রেমের জোয়ারে ভাসছেনও।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। প্রায় সাত বছরের সম্পর্ক বনি ও কৌশানির। টলিপাড়ার জনপ্রিয় এই জুটির মধ্যে নাকি বেশ কিছুদিন ধরে কথাবার্তা বন্ধ ছিল। এ বিষয়ে এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে কৌশানি জানিয়ে ছিলেন, তিনি আপাতত কয়েকটা দিন একা থাকতে চান। অভিনেত্রীর মতে, সম্পর্কের মতের অমিল থাকলে কিছুদিন দূরত্ব বজায় রাখা উচিত। আর একা থাকা উচিত। যাতে নিজেকে চেনা যায়।

অন্যদিকে বনি জানিয়ে ছিলেন, শুটিংয়ের ব্যস্ততার কারণে সময় দিতে পারেননি বলে কৌশানি রেগে রয়েছেন। সময় সমস্ত কিছু ঠিক করে দেবে বলেই আশা অভিনেতার। এই দুই বক্তব্যকেই একে একে দুই করে নিন্দুকরা রটিয়ে দিলেন বনি-কৌশানির সম্পর্কের ভাঙনের খবর।

[আরও পড়ুন: নুসরতকে ভুলে অন্য নায়িকার প্রেমে মজলেন নিখিল জৈন! এবার কাকে মন দিলেন? ]

তবে এসব যে গুঞ্জন, তা এবার বুঝিয়ে দিলেন এই প্রেমিক জুটি নিজেরাই। মালদ্বীপে ঘুরতে গিয়ে, সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন উষ্ণ ছবি। যা দেখে নেটিজেনরা বলছেন, এই তো দিব্যি রয়েছে বনি কৌশানির প্রেম।

২০১৫ সালে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’। সেই ছবিতে জুটি বাঁধেন বনি ও কৌশানি। রুপোলি পর্দার প্রেম বাস্তবে পরিণত হতে খুব বেশি সময় লাগেনি। তারপর থেকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। দুই তারকার পরিবারের মধ্যেও সম্পর্ক বেশ ভাল।

[আরও পড়ুন: আমুলের কার্টুনে সৌমিত্র-স্বাতীলেখা জুটির ‘বেলাশুরু’, দুই কিংবদন্তিকে শ্রদ্ধাজ্ঞাপন সংস্থার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement