shono
Advertisement

বিয়েতে রাজি নয় প্রেমিকা, রাস্তায় ফেলে বেধড়ক মার যুবকের, ভিডিও দেখে আঁতকে উঠল দেশ

বেধড়ক মারে জ্ঞান হারানো তরুণীকে উদ্ধার করে পুলিশ।
Posted: 06:01 PM Dec 25, 2022Updated: 09:17 AM Dec 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের (Madhya Pradesh) প্রেমের চেহারা দেখে আঁতকে উঠল গোটা দেশ। তরুণী বিয়েতে রাজি না হওয়ায় তাঁকে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে এলোপাথাড়ি লাথি-ঘুসি মারল প্রেমিক। বেধড়ক মারের চোট জ্ঞান হারান তরুণী। ওই ভাবেই রাস্তায় প্রায় ঘণ্টা খানেক পড়ে থাকেন। পরে তাঁকে উদ্ধার করা হয়। ইতিমধ্যে এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর সঙ্গীকেও গ্রেপ্তার করা হয়েছে। সামনে দাঁড়িয়ে গোটা ঘটনার ভিডিও করে সে, এরপর তা সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে। ভিডিও সূত্রে নির্মম অপরাধ প্রকাশ্যে আসে।

Advertisement

মধ্যপ্রদেশ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি রেওয়া জেলার মৌগঞ্জের। ভিডিওটি গত বুধবারের। মূল অভিযুক্ত ২৪ বছরের পঙ্কজ ত্রিপাঠী। নির্যাতিতা ১৯ বছরের তরুণীর পরিচয় প্রকাশ্যে আনা হয়নি। ভিডিওতে দেখা গিয়েছে, প্রেমিকা-প্রেমিকা পাশাপাশি হাঁটছেন। এরপর উভয়ের মধ্যে বিয়ে নিয়ে কথা হয়। তরুণী জানান, তাঁর পরিবার আপত্তি করছে। তখনই আচমকা ক্ষিপ্ত যুবক তরুণীর চুলের মুঠি ধরে মাটিতে টেনে ফেলে। এবং নির্দয় ভাবে লাথি ও ঘুসি মারতে থাকে। এক সময় মারের চোটে জ্ঞান হারান তরুণী। জানা গিয়েছে, ওই অবস্থায় প্রায় ঘণ্টা খানেক রাস্তায় পড়েছিলেন। পরে স্থানীয়রা খবর দিলে তাঁকে উদ্ধার করে পুলিশ।

[আরও পড়ুন: সততা নিয়ে প্রশ্ন, বাধ্যতামূলক অবসরে পাঠানো হল ১০ শীর্ষ টেলিকম কর্তাকে]

 
এদিকে অভিযুক্ত যুবকের সঙ্গী গোট ঘটনার ভিডিও করে সোশ্যাল পোস্ট করে দেয়। যা দেখে নড়েচড়ে বসে পুলিশ। খোঁজ শুরু হয় অভিযুক্তদের। পলাতক অভিযুক্ত পঙ্কজ ত্রিপাঠীকে মির্জাপুর থেকে পাকড়াও করেছে পুলিশ। ভিডিও করেছিল যে যুবক তাঁকেও গ্রেপ্তার করা হয়েছে। তাঁর জেরা করা হচ্ছে। মারধর, খুনের চেষ্টার পাশাপাশি সাইবার ক্রাইম আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে।

এই ঘটনার বিষয়ে রেওয়ার এএসপি অনিল সোনকর জানান, অভিযুক্ত ধেরা গ্রামের বাসিন্দা, তরুণী অন্য কোনও গ্রামের। ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করে হাসপাতাল পাঠানো হয়। মূলত ভিডিওর উপর ভিত্তি করেই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনার তীব্র নিন্দা করেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও। জানান, মূল অভিযুক্তের বেআইনি বাড়িটিকে বুলডোজার দিয়ে ভেঙে ফেলা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement