shono
Advertisement

বিরাটের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন ব্র্যাড হজ

এ সবের পরেও প্রশ্ন উঠছে, ভারত-অস্ট্রেলিয়া সিরিজে যা যা ঘটনা ঘটেছে, তারপরও কি হজকে মনে মনে ক্ষমা করতে পারবেন কোহলি? The post বিরাটের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন ব্র্যাড হজ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:59 PM Mar 30, 2017Updated: 12:30 PM Mar 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন ছয়েক পরই আইপিএলের দশম সংস্করণের পর্দা উঠবে। ঠিক তার আগে নিজের মন্তব্য থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন ব্র্যাড হজ। যিনি এবারের মরশুমে গুজরাট লায়ন্স দলের কোচের ভূমিকা পালন করবেন। নিজের মন্তব্যের জন্য প্রকাশ্যে বিরাট কোহলির কাছে ক্ষমা চেয়ে নিলেন তিনি।

Advertisement

ঘটনার সূত্রপাত বর্ডার-গাভাসকর সিরিজের রাঁচি টেস্টে। ম্যাচের প্রথম দিনই ফিল্ডিংয়ের সময় ডান কাঁধে চোট পান বিরাট। চোট এতটাই গুরুতর ছিল যে ধরমশালায় সিরিজ নির্ধারণের ম্যাচে থাকতে পারেননি তিনি। ক্যাপ্টেন কোহলির পরিবর্তে দলের দায়িত্ব নিয়েছিলেন অজিঙ্ক রাহানে। আর এই ঘটনা প্রসঙ্গেই বিরাটের সমালোচনা করেন প্রাক্তন অজি ক্রিকেটার। তিনি বলেন, “আশা করি ওর চোটটা সত্যিই গুরুতর। কারণ সিরিজ নির্ধারণের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে না খেলার পর যদি দেখা যায় আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সি গায়ে দিব্যি মাঠে নেমেছে, তার থেকে নোংরামো আর কিছু হতে পারে না।” হজের মতে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয়ের থেকে আইপিএল-ই বিরাটের কাছে বেশি গুরুত্বপূর্ণ। তাঁর এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। অস্ট্রেলিয়ার আগে টানা ছ’টি টেস্ট সিরিজ জয়ী দলনেতার বিরুদ্ধে এমন অভিযোগ তোলায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ বিরাটের ফ্যানরা। তাই আইপিএল শুরুর আগেই ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করলেন হজ।

[কোহলি ‘ক্লাসহীন’ ও ‘অহংকারী’, অজি মিডিয়ার তোপ ভারত নেতাকে]

টুইটারে একটি লম্বা পোস্ট করে ক্ষমা চাইলেন তিনি। লিখেছেন, “যে ক্রিকেটার দেশের জার্সি গায়ে খেলেন, গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁর না খেলতে পারার হতাশাটা আমি বুঝি। সেই বিষয়টি মাথায় রেখেই বিরাট কোহলির কাছে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। ভারতীয় দল ও ক্রিকেটপ্রেমীদের কাছেও আমি ক্ষমাপ্রার্থী। কাউকে দুঃখ দেওয়ার জন্য এমন মন্তব্য করিনি। আমিও আইপিএল-এর অংশ এবং ভারতের দর্শকদের কাছ থেকে দারুণ সমর্থন পেয়ে এসেছি। বিরাট এই দেশের অনুপ্রেরণা। তাই ওকে খাটো করার জন্য কিছুই বলিনি।” এ সবের পরেও প্রশ্ন উঠছে, ভারত-অস্ট্রেলিয়া সিরিজে যা যা ঘটনা ঘটেছে, তারপরও কি হজকে মনে মনে ক্ষমা করতে পারবেন কোহলি?

[ফের দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি ভারত-পাকিস্তান?]

The post বিরাটের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন ব্র্যাড হজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement