shono
Advertisement

এক ছবিতে আবির-পরম, নায়িকা নুসরত জাহান

সেই সিনেমাতেই তৃণমূলের দুই ব্যক্তিত্ব। জানেন কারা? The post এক ছবিতে আবির-পরম, নায়িকা নুসরত জাহান appeared first on Sangbad Pratidin.
Posted: 01:06 PM Jan 16, 2020Updated: 01:06 PM Jan 16, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের দুই ডাকসাইটে তারকা যখন একফ্রেমে তখন এই ছবি নিয়ে আলাদাভাবে খানিক কৌতূহল তো উঁকি দেবেই। আবির চট্টোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। আর সেই ছবির সঙ্গেই জুড়তে পারে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের নাম। সূত্রের খবর তো অন্তত এমনটাই!

Advertisement

লেখক বুদ্ধদেব গুহর দু’টি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে ছবি তৈরি হতে চলেছে। নেপথ্যে পরিচালক ব্রাত্য বসু। দীর্ঘ বছর দশেক পর ফের পরিচালকের আসনে ব্রাত্য বসু। ছবির নাম ‘ডিকশনারি’। ব্রাত্যর ‘ডিকশনারি’তে যে আবির এবং বাংলাদেশের খ্যাতনামা অভিনেতা মোশারফ করিম অভিনয় করছেন, সেকথা অনেক আগেই প্রকাশ্যে এসেছে। তবে সেই ‘ডিকশনারি’ তালিকাতেই নয়া সংযোজন পরমব্রত চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, এই ছবিতে ব্রাত্যর স্ত্রী পৌলমী বসুও অভিনয় করছেন। আর পৌলমীর বিপরীতেই থাকছেন মোশারফ করিম।

[আরও পড়ুন: ফের শিবু-নন্দিতার ফ্রেমে ছকভাঙা গল্প, আসছে ‘অন্ত্যেষ্টি ডট কম’]

গল্পটা কীরকম? ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ এই গল্প দুটিকে মিশিয়ে চিত্রানাট্য সাজিয়েছেন ব্রাত্য এবং উজ্জ্বল চট্টোপাধ্যায়। যার একটি ট্র্যাকে দেখানো হবে আবির, পরম ও নুসরতকে। প্রসঙ্গত, ‘শাহজাহান রিজেন্সি’তে একসঙ্গে কাজ করেছেন আবির ও পরমব্রত। সব ঠিক থাকলে ‘অসুর’-এর পর ফের ব্রাত্যর ‘ডিকশনারি’র জন্য আবিরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুসরত। এক দম্পতির ভূমিকায় দেখা যেতে পারে আবির-নুসরতকে। পরে পরমব্রত অভিনীত চরিত্রের সঙ্গে নুসরতের চরিত্রটির একটি সম্পর্ক তৈরি হবে। সম্ভবত ‘স্বামী হওয়া’ গল্পটির ধাঁচেই এই অংশের চিত্রানাট্য সাজানো হয়েছে। অন্য ট্র্যাকে থাকছেন পৌলমী এবং মোশারফ করিমকে। কম পড়াশোনা জানা একটি লোক, যিনি কিনা পেশায় ব্যবসায়ী। নিজে সেভাবে পড়াশোনা না করতে পারলেও ছেলের পড়াশোনার জন্য কোনওরকম কসরত করতে বাকি রাখেন না তিনি। এরকম একটি চরিত্রে অভিনয় করেছেন মোশারফ।  

উল্লেখ্য যে, ‘ডিকশনারি’র জন্য সদ্য প্রস্তাব গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানের কাছে। আপাতত মন দিয়ে চিত্রনাট্য পড়ছেন তিনি। প্রাথমিক পর্বে নুসরতের সঙ্গে কথা হলেও চূড়ান্তভাবে তিনি এথনও কিছু জানানি।

[আরও পড়ুন: বছর কয়েক পর ফের বাংলা ছবিতে বিদ্যা বালান! জেনে নিন বিস্তারিত ]

The post এক ছবিতে আবির-পরম, নায়িকা নুসরত জাহান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement