shono
Advertisement
Navya Naveli

অমিতাভের পরিবারে আবার ভাঙন! এবার কাদের সম্পর্ক টালমাটাল?

প্রায় দুবছর ধরে নাকি দুজন সম্পর্কে ছিলেন।
Published By: Suparna MajumderPosted: 04:48 PM Aug 03, 2024Updated: 09:33 PM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের ঘরোয়া অশান্তি নিয়ে নানা সময়ে নানা জল্পনা শোনা যায়। কখনও জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর তিক্ততার রটনা রটে, আবার কখনও অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় হয় সোশাল মিডিয়া। এবার গুঞ্জন, অমিতাভ বচ্চনের পরিবারের আরেক সদস্যের সম্পর্কও নাকি ভেঙে গিয়েছে।

Advertisement

 

কে এই সদস্য? অমিতাভের মেয়ে শ্বেতার একমাত্র কন্যা নভ্যা নভেলি। ২০২২ সাল থেকে 'গাল্লি বয়', 'গেহরাইয়াঁ' খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সাম্প্রতিক রটনা, নিজেদের এই সম্পর্কে ইতি টেনেছেন নভ্যা ও সিদ্ধান্ত। বিচ্ছেদের পরও নাকি তাঁরা বন্ধুত্ব রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

[আরও পড়ুন: রুটি মানেই স্বাস্থ্যকর নয়, বেছে খান, গুরুত্বপূর্ণ তথ্য দিলেন বিশেষজ্ঞ]

সিদ্ধান্ত ও নভ্যার (Siddhant-Navya) প্রেমের গুঞ্জন শুরু হয় একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে। পোস্টটি করেছিলেন নভ্যা। যেখানে তিনি একটি চাঁদের ছবি দিয়েছিলেন। যার নেপথ্যে ছিল পাহাড়। অন্যদিকে ঠিক একই সময়েই অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীও তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। তা দেখে নেটিজেনরা বলতে শুরু করেন, নভ্যা-সিদ্ধান্তের ছবি ও ভিডিওর মধ্যে অদ্ভুত মিল রয়েছে। প্রশ্ন ওঠে, তাহলে কি সিদ্ধান্ত ও নভ্যা হয়তো একসঙ্গে উত্তরাখণ্ডে সময় কাটাচ্ছেন? এর কিছুদিন পরই বিমানবন্দরে নভ্যা ও সিদ্ধান্তকে একসঙ্গে দেখা যায়। শোনা যায়, গোয়ায় গিয়েছিলেন দু’জনে। সেখান থেকে মুম্বই বিমানবন্দরে ফেরেন। আর বিমানবন্দর থেকে একসঙ্গে বেরোনোর পথেই হয়ে যান ক্যামেরাবন্দি। 

যদিও নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি নভ্যা-সিদ্ধান্ত। আবার বিচ্ছেদের গুঞ্জনেও তাঁদের মুখে কুলুপ। নভ্যা এখন নিজের স্বেচ্ছাসেবী সংস্থা ও পডকাস্টের কাজ নিয়ে ব্যস্ত। সিদ্ধান্ত ব্যস্ত 'ধড়ক ২' সিনেমার কাজ নিয়ে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন তৃপ্তি দিমরি।

[আরও পড়ুন: সময়ের প্রতিফলন সোহাগ সেনের ‘ভীতি’, কেমন হল এই নাটক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাম্প্রতিক রটনা, নিজেদের সম্পর্কে ইতি টেনেছেন নভ্যা ও সিদ্ধান্ত।
  • বিচ্ছেদের পরও নাকি তাঁরা বন্ধুত্ব রাখার সিদ্ধান্ত নিয়েছেন।
Advertisement