shono
Advertisement

স্নায়ুর জটিল সমস্যায় আক্রান্ত জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স, কেমন আছেন তিনি?

আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন ব্রিটনি।
Posted: 02:07 PM Nov 08, 2022Updated: 02:08 PM Nov 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর স্নায়ু সমস্য়ায় আক্রান্ত জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। ব্রিটনির শরীরের ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। খবর অনুযায়ী, যা চিকিৎসা করেও সারানো যাবে না।

Advertisement

গানে, নাচে এবং রূপে। খুব অল্প বয়সেই গোটা দুনিয়াকে হাতের মুঠোয় নিয়ে রেখেছেন ব্রিটনি (Britney spears)। তাঁর অ্যালবাম মুক্তি পেলেই, চার্ট বাস্টারের শীর্ষে চলে যায়। মাঝে মধ্য়েই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও পোস্ট করেন ব্রিটনি। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে ব্রিটনি লিখলেন, আমার শরীর ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। ভগবান ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনও কখনও মস্তিষ্কে ঠিক মতো অক্সিজেন না পৌঁছলে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। আক্ষরিক অর্থেই মাথা কাজ করা বন্ধ করে দেয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অসাড় হয়ে যায়। সপ্তাহে অন্তত তিন বার বিছানা থেকে উঠে দেখি হাতদুটো সম্পূর্ণ অসাড় হয়ে গেছে। স্নায়ুগুলো ছোট ছোট আর সেগুলো শরীরের ডানদিক থেকে গলা পর্যন্ত ছুঁচের মতো ফোটে এবং সবচেয়ে বেশি কষ্ট হয় মাথায়, যেটা ভয়ঙ্কর।’

[আরও পড়ুন: বিজয় মালিয়ার চরিত্রে অনুরাগ কাশ্যপ! পলাতক ধনকুবেরদের গল্প এবার বড়পর্দায়]

 ব্রিটনি আরও জানিয়েছেন, যখন নাচ করি তখন এসব যন্ত্রণা অনুভব করি না। অদ্ভুতভাবে যন্ত্রনা শরীর থেকে গায়েব হয়ে যায়। তাই রোগবালাইকে ভুলে ব্রিটনি আপাতত, নাচের ছন্দেই মেতে উঠছেন।

[আরও পড়ুন: বাবা হয়ে দারুণ খুশি রণবীর, মেয়েকে কোলে নিয়ে অঝোরে কাঁদলেন অভিনেতা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার