shono
Advertisement

লক্ষাধিক টাকার গয়না চুরি গেল ঋতুপর্ণা সেনগুপ্তর বাড়ি থেকে

ঘটনার নেপথ্যে কোনও চেনা পরিচিতর হাত রয়েছে বলেই মনে করা হচ্ছে। The post লক্ষাধিক টাকার গয়না চুরি গেল ঋতুপর্ণা সেনগুপ্তর বাড়ি থেকে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:33 PM Apr 04, 2017Updated: 07:02 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর বাড়িতে বড়সর চুরি। খোয়া গেল প্রায় নয় লক্ষ টাকার সোনার গয়না। শহরের শেক্সপিয়র সরণি থানায় এফআইআর দায়ের হয়েছে।

Advertisement

[ফের ‘জিও’ ম্যাজিক, এবার বিনামূল্যে DTH পরিষেবা নিয়ে আসছে সংস্থা]

জানা গিয়েছে, অভিনেত্রীর রবিনসন স্ট্রিটের বাড়ি থেকে চুরি গিয়েছে এই গয়নাগুলি। মঙ্গলবার অভিনেত্রীর মা কোনও কারণে গয়নাগুলি বার করতে যান। তখনই তিনি দেখতে পার গয়নার বাক্সগুলি ভাঙা অবস্থায় রয়েছে। তখনই চুরির কথা জানতে পারা যায়। সঙ্গে সঙ্গে শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের করেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[মদের বদলে দুধ বিক্রি করুন, পরামর্শ আমূল কর্তার]

গোটা ঘটনায় চূড়ান্ত হতাশা প্রকাশ করেছেন অভিনেত্রী। গয়নাগুলি তাঁর মায়ের বলে জানিয়েছেন তিনি। এর সঙ্গে অনেক স্মৃতিই জড়িত রয়েছে তাঁর। পারিবারিক এই সম্পত্তি নিজের নাতিকে দেবেন বলে গচ্ছিত রেখেছিলেন তাঁর মা। সেই ঐতিহ্য এভাবে খোয়া যাওয়ায় খুবই হতাশ তিনি। এভাবে বাড়ির ভিতর থেকে সবার অজান্তে গয়না নিয়ে যাওয়ার পিছনে কোনও চেনা পরিচিতর হাত রয়েছে বলেই মনে করছেন তিনি।

[পশ্চিম সিরিয়ায় ভয়াবহ রাসায়নিক হামলায় ১১ শিশু-সহ মৃত ৫৮]

The post লক্ষাধিক টাকার গয়না চুরি গেল ঋতুপর্ণা সেনগুপ্তর বাড়ি থেকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement