shono
Advertisement

বেহালায় স্কুলের পুলকার-সহ পরপর তিনটি গাড়িতে বাসের ধাক্কা, জখম ৪ পড়ুয়া-সহ অন্তত ৭

পলাতক বাসের চালক।
Posted: 10:47 AM Jul 12, 2022Updated: 11:07 AM Jul 12, 2022

অর্ণব আইচ: বেপরোয়া গতির জেরে ফের দুর্ঘটনা কলকাতায় (Kolkata)। মঙ্গলবার সাত সকালে বেহালার বকুলতলা এলাকায় পরপর তিনটি গাড়িতে ধাক্কা মারে একটি বাস। প্রথমে পড়ুয়া বোঝাই পুলকার, পরে অটো এবং অ্যাপ ক্যাবে ধাক্কা মারে বাসটি। স্থানীয় বাসিন্দারা তেড়ে আসতেই বাস ছেড়ে চম্পট দেন চালক। এদিকে বাসের ধাক্কায় জখম হয়েছে ৪ পড়ুয়া-সহ ৭ জন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাসের চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

Advertisement

এদিন সকাল সাড়ে সাতটা-আটটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেপরোয়া গতিতে শিবরামপুরের দিকে যাচ্ছিল ১২সি/১ রুটের যাত্রীবোঝাই বাসটি। বেহালা চৌরাস্তা থেকে বকুলতলার কাছে নতুনপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি প্রথমে স্কুলের পুলকারে ধাক্কা মারে। পুলকারে থাকা ৪ স্কুল পড়ুয়া জখম হয়। তাদের মাথায় চোট লাগে। বাসের ধাক্কায় পুলকারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এমন অবস্থা হয় যে গাড়ি থেকে বের হতে পারছিলেন না পুলকারের চালক। পরে স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় তাঁকে বের করা হয়। জানা গিয়েছে, পুলকারের চালকের পায়ে চোট লেগেছে।

[আরও পড়ুন: কীটনাশক খাইয়ে একসঙ্গে ৫ কুকুরকে খুন! হাজতে বনগাঁর কৃষক]

এরপর বাসটি ধাক্কা মারে যাত্রীবোঝাই অটোয়। অটোর চালক এবং এক মহিলা যাত্রী গুরুতর জখম হয়েছেন। পরে একটি অ্যাপ ক্যাবেও ধাক্কা মারে বাসটি। এরপরই স্থানীয় বাসিন্দারা রে রে করে তেড়ে গেলে চালক বাস থামিয়ে চম্পট দেন। বাসের কয়েকজন যাত্রীও চোট পেয়েছেন বলে খবর।

এদিকে ক্ষিপ্ত জনতা বাসটিতে ভাঙচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়দের অভিযোগ, মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন চালক। তাই বাসের গতিতে নিয়ন্ত্রণ রাখতে পারেননি। তবে গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন: দীর্ঘদিন বিদ্যুৎহীন উত্তরবঙ্গের গ্রাম, সমস্যা মেটাতে ফোন ‘এক ডাকে অভিষেক’-এ, ২৪ ঘণ্টায় মিলল সমাধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement