shono
Advertisement

‘প্রতিবাদের নামে হিংসা ছড়ালে সম্পত্তি দখল করব’, হুমকি যোগীর

ভিডিও এবং সিসিটিভি ফুটেজ দেখে সবাইকে শনাক্ত করা হচ্ছে বলেও জানান তিনি। The post ‘প্রতিবাদের নামে হিংসা ছড়ালে সম্পত্তি দখল করব’, হুমকি যোগীর appeared first on Sangbad Pratidin.
Posted: 04:58 PM Dec 20, 2019Updated: 04:58 PM Dec 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাগরিকত্ব আইনের বিরুদ্ধে (Citizenship Amendment Act) শান্তিপূর্ণ প্রতিবাদ করলে কোনও আপত্তি নেই। কিন্তু, যারা হিংসার রাস্তা বেছে নিয়েছে তাদের ছেড়ে কথা বলবে না উত্তরপ্রদেশ সরকার। শুক্রবার এই হুমকিই দিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Advertisement

বিক্ষোভকারীদের তাণ্ডবের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘যারা বিক্ষোভের নামে সরকারি সম্পত্তি নষ্ট করছে তাদের শনাক্ত করছে সরকার। পরে তাদের সম্পত্তি নিলাম করে সরকারি সম্পত্তির ক্ষতিপূরণ আদায় করা হবে। ভিডিও এবং সিসিটিভি ফুটেজে যাদের ছবি ধরা পড়েছে। তাদের উপর বদলা নেবই আমরা।’

[আরও পড়ুন: ‘দুর্নীতি রুখতে কর কাঠামো আরও সরল’, অ‌্যাসোচেমের সভায় বললেন প্রধানমন্ত্রী]

 

গণতন্ত্রে সহিংসতার কোনও স্থান নেই বলে উল্লেখ করে তিনি অভিযোগ করেন, ‘নাগরিকত্ব আইনের বিরোধিতার নামে কংগ্রেস-সহ বাকি দলগুলি দেশজুড়ে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। এর ফলে বেশকিছু জায়গায় অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি করেছে। তাদের উসকানির কারণে লখনউ ও গোরক্ষপুর-সহ রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তি ছড়ানোর চেষ্টা চলছে। তবে আমরাও ছেড়ে কথা বলব না। এই ধরনের তাণ্ডবের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেব। জনগণের সম্পত্তি যারা নষ্ট করছে, তাদের সম্পত্তি নিলাম করে লোকসানের ক্ষতিপূরণ আদায় করব।’

[আরও পড়ুন: দিল্লির জামা মসজিদে বিক্ষোভ, পুলিশের জাল কেটে পালিয়ে স্লোগান চন্দ্রশেখর আজাদের]

 

রাম মন্দির মামলার রায় ঘোষণার আগে গত ৮ নভেম্বর থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে উত্তরপ্রদেশে। তার ফলে কোনও বড় জমায়েত যেমন করা যাবে না। তেমনি ছোটখাট কোনও বিক্ষোভ বা মিছিল করতে গেলে প্রশাসনের অনুমতি নিতে হবে।

The post ‘প্রতিবাদের নামে হিংসা ছড়ালে সম্পত্তি দখল করব’, হুমকি যোগীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement