shono
Advertisement

প্রতিশোধ নিতে যুবককে পিষে খুন, ধৃত ক্যাব চালক

জিজ্ঞাসাবাদের সময় দোষ স্বীকার করে নেয় ধৃত। The post প্রতিশোধ নিতে যুবককে পিষে খুন, ধৃত ক্যাব চালক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:41 PM Jul 27, 2019Updated: 07:49 PM Jul 27, 2019

অর্ণব আইচ: যুবককে পিষে মারার ঘটনায় গ্রেপ্তার হল এক অ্যাপ ক্যাব চালক। শনিবার দিলীপ রাম নামে ওই চালকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ। গ্রেপ্তারের পর ওই চালক দোষ স্বীকার করে নিয়েছে বলে খবর।

Advertisement

জানা গিয়েছে, গত ২১ জুলাই রাতে রাত ১১টা নাগাদ কার্ল মার্কস সরণিতে সঞ্জয় হালদার নামে এক যুবক ধাবায় খেতে গিয়েছিলেন। রিমাউন্ড রোডের ওই ধাবাটি ছিল তাঁর বন্ধুর। ধাবায় অ্যাপ ক্যাব চালক দিলীপের সঙ্গে তাঁর কোনও এক ঘটনা নিয়ে বচসা শুরু হয়। যদিও ঘটনা বেশিদূর এগোয়নি। উপস্থিত মানুষের মধ্যস্থতায় ব্যাপারটি মিটে যায়। কিন্তু দিলীপ সঞ্জয়কে ধাবার মধ্যেই দেখে নেওয়ার হুমকি দেয়। কিন্তু সঞ্জয় বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এরপরই শুরু হয় আসল ঘটনা। ধাবা থেকে সঞ্জয় নিজের মোটর সাইকেল চেপে বেরিয়ে আসেন। রাস্তাতেই দিলীপ তাঁকে ধাক্কা দেয়। গাড়ির তলায় সঞ্জয়কে পিষে দেয় সে। ঘটনায় মাথায় গুরুতর আঘাত পান সঞ্জয়। তাঁকে সিএমআরআই হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু বাঁচানো যায়নি সঞ্জয়কে।

ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিকভাবে এটি নেহাত দুর্ঘটনা বলেই পুলিশের মনে হয়েছিল। কিন্তু তদন্ত যত এগোতে থাকে, তত পরিষ্কার হতে থাকে রহস্য। ধাবায় গিয়ে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে বচসার কথা। এও জানা যায় ওই ধাবাতেই দিলীপ নামে এক অ্যাপ ক্যাব চালক সঞ্জয়কে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল। সেখানেই এক যুবকের খোঁজ পায় পুলিশ। সে ওই বচসার সময় ক্যাবের নম্বর দেখে রেখেছিল। তদন্তে পুলিশ এও জানতে পারে গাড়িটি ছিল সাদা সুইফট ডিজায়ার। সেই ক্যাবটির খোঁজ করেই মেলে চালকের সন্ধান।

[ আরও পড়ুন: জোর করে নাবালিকার বিয়ে দেওয়ার চেষ্টা, গুরুত্বপূর্ণ ভূমিকায় কাউন্সিলরের স্বামী! ]

জিজ্ঞাসাবাদের পর ক্যাব চালক দিলীপ রাম নিজের দোষ স্বীকার করে নেয়। এও জানায় পুলিশের থেকে বাঁচতে সে গা ঢাকা দিয়েছিল। কিন্তু শেষ রক্ষা হল না। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

The post প্রতিশোধ নিতে যুবককে পিষে খুন, ধৃত ক্যাব চালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement