shono
Advertisement

করোনা থেকে বাঁচতে ভল্লুকের মুখোশ, চিনতে পারছেন টলিউডের এই অভিনেতাকে?

সুরক্ষার পাশাপাশি ইনি কিন্তু ফ্যাশনেও হিট।
Posted: 01:16 PM Apr 27, 2021Updated: 01:52 PM Apr 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় টুপি। চোখে রোদ চশমা। মুখে মাস্ক। তাতে আবার ভল্লুকের মুখ আঁকা। ঠিক যেন কার্টুনের কোনও চরিত্র পর্দা ভেদ করে সামনে এসে দাঁড়িয়েছে। মুখোশের আড়লেই রয়েছে টলিপাড়ার চেনা মুখ। অথচ তাঁকে চেনার এতটুকু উপায় নেই। ‘বেলাশেষে’তেও দেখেছেন, আবার ‘বেলাশুরু’তেও রয়েছেন। একাধিক বাংলা সিনেমায় অভিনেয় করছেন। কার কথা বলছি বুঝতে পারছেন? ছবি দেখে অবশ্য বোঝার উপায় নেই। তবে নাম বললেই চিনে যাবেন। তিনি, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। হ্যাঁ, করোনা (Corona Virus) থেকে বাঁচতে এভাবেই মুখোশের আশ্রয় নিয়েছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে সৌমিত্র স্মরণ, বিশেষ প্রেজেন্টেশনের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন ]

দেশের কোভিড (COVID-19) পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ২৩ হাজার ১৪৪ জন। সোমবার এই সংখ্যা ছিল সাড়ে তিন লক্ষের বেশি। এমন পরিস্থিতিতেও অনেকের মধ্যে মাস্ক পরা নিয়ে অনীহা রয়েছে। অজুহাত একটি নয়, একাধিক। তবে অনিন্দ্য মাস্ক পরার কর্তব্যকে ফ্যাশনের পর্যায়ে নিয়ে গিয়েছেন। শুধু ভল্লুক নয় আরও নানা চরিত্র ফুটে উঠেছে তাঁর মাস্কে।

অতিমারীর এই পরিস্থিতিতে চারদিকে যখন খারাপ খবরের সংখ্যা বেশি, তখন ডাক্তারদের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেও যেন ফ্যাশনেবল এই মাস্কের মাধ্যমে মানুষের মনকে একটু আনন্দ দেওয়ার চেষ্টা করছেন অভিনেতা।

 

মাস্ক পরার পাশাপাশি নিয়মিত সাইকেল চালিয়েও নিজেকে ফিট রাখেন অনিন্দ্য। কঠিন এই সময়ে আবার কিছুদিন আগে রক্তদানও করেছেন। 

[আরও পড়ুন: ফেসবুকে তারকা প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বর শেয়ার, কী সাফাই পরিচালক ইন্দ্রাশিসের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement