shono
Advertisement

OMG! রাশিয়ার রাস্তায় ছদ্মবেশে কে এই বলিউড তারকা? চেনাই দায়!

ছবি দেখে কে বলবে এই মানুষটাই দিনের পর দিন বলিউডের বক্স অফিসে রাজত্ব করেন!
Posted: 06:18 PM Aug 22, 2021Updated: 10:01 PM Aug 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেডেড জিনস। সাদা টি-শার্টের উপর চেক শার্ট। গাল ভরতি দাড়ি আর কপালে বাঁধা লাল ফেট্টি। রাশিয়ার (Russia) সেন্ট পিটার্সবার্গের রাস্তায় এভাবেই দাঁড়িয়ে বলিউডের সুপারস্টার। দেখে কে বলবে এই মানুষটাই এত বছর ধরে বলিউডের বক্স অফিসে সুলতানের মতো রাজত্ব করে চলেছেন। চিনতে পারছেন কী? না পারলে বলেই দেওয়া যায়। রাশিয়ার রাস্তায় দাঁড়িয়ে থাকা এই ছদ্মবেশী আর কেউ নন, স্বয়ং বলিউড সুলতান সলমন খান (Salman Khan)।

Advertisement

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের (St. Petersburg) রাস্তায় ‘টাইগার ৩’ (Tiger 3) ছবির শুটিং শুরু করে দিয়েছেন সলমন। তারই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বহুদিন বাদে বিদেশের মাটিতে শুটিং করছেন সলমন। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina)। ক্যাটরিনাকে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে দেখা গিয়েছে। সেই ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

[আরও পড়ুন: ধুম জ্বর নিয়ে মাঝপথেই শুটিং ছেড়ে বাড়ি ফিরলেন অঙ্কুশ, অসুস্থ প্রেমিকা ঐন্দ্রিলাও]

তবে সলমনের এই লুক দেখে অনেকেই চমকে উঠেছে। ‘টাইগার’ সিরিজের এই ছবি পরিচালনা করছেন মনীশ শর্মা। বহুদিন ধরেই রাশিয়ায় ছবির শুটিং শুরু হওয়ার কথা শোনা যাচ্ছিল। সেই মতো বিদেশে রওনা দেন সলমন ও ক্যাটরিনা। সম্ভবত নতুন মিশনের জন্যই এই ছদ্মবেশ নিয়েছেন সলমন। ফ্লোরে তাঁর সঙ্গে দেখা গিয়েছে ভাইপো নির্বাণ খানকেও (সোহেল খানের ছেলে)।

উল্লেখ্য, শাহরুখ খান-দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ ছবির যেখানে শেষ, সেখান থেকেই শুরু হতে পারে ‘টাইগার ৩’ ছবির গল্প। আর নতুন এই ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাসমি (Emraan Hashmi)। শুটিংয়ের পাশাপাশি রাশিয়ার অনুরাগীদের সঙ্গেও দেখা করেছেন সলমন খান। কাউকে দিয়েছেন অটোগ্রাফ, কারও অনুরোধে আবার সেলফির জন্য পোজ দিয়েছেন।

[আরও পড়ুন: উষ্ণ ভিডিও পোস্ট করে ভালবাসার ছোঁয়া চাইলেন অভিনেত্রী সুদীপ্তা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement