Advertisement

Govt Jobs 2022: আপনি কি ইঞ্জিনিয়ারিং পাশ? মিলতে পারে রাজ্য বিদ্যুৎ নিগম সংস্থায় চাকরির সুযোগ

06:41 PM Jan 13, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি ইঞ্জিনিয়ারিং পাশ? বহু বছরের অভিজ্ঞ? তবে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ, পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন নিগম লিমিটেডে (West Bengal Power Development Corporation Limited)  কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। এক্সিকিউটিভ ডিরেক্টর(ফুয়েল ম্যানেজমেন্ট/অপারেশন সার্ভিস) পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীকে আগামী ২১ জানুয়ারির মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র। তবে তার আগে জেনে নিন আবেদন সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি।

Advertisement

শূন্যপদ:
এক্সিকিউটিভ ডিরেক্টর(ফুয়েল ম্যানেজমেন্ট) এবং এক্সিকিউটিভ ডিরেক্টর(অপারেশন সার্ভিস) এই দু’টি পদে কর্মী নিয়োগ করা হবে। প্রত্যেকটি পদে ১টি করে মোট ২টি শূন্যপদ।

আবেদনের শর্ত:
এক্সিকিউটিভ ডিরেক্টর(ফুয়েল ম্যানেজমেন্ট):
ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/ইনস্ট্রুমেন্টেশন/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স/ ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন/ ইলেকট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন/ পাওয়ার প্ল্যান্ট ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হলে এই শূন্যপদে আবেদন করা যাবে।

Advertising
Advertising

অভিজ্ঞতা:
এই শূন্যপদে কাজের জন্য ন্যূনতম ২০ বছরের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তার মধ্যে ২ বছর জেনারেল ম্যানেজার স্তরের কোনও পদে কাজ করতে হবে।

[আরও পড়ুন: ASHA Worker: মহিলাদের জন্য সুখবর, রাজ্যের একাধিক জেলায় আশাকর্মী নিয়োগ]

এক্সিকিউটিভ ডিরেক্টর(অপারেশন সার্ভিস):
ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/ইনস্ট্রুমেন্টেশন/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স/ ইলেকট্রনিক্স/ ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন/ ইলেকট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন/ পাওয়ার প্ল্যান্ট ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হলে এই শূন্যপদে আবেদন করা যাবে।

অভিজ্ঞতা:
এই শূন্যপদে কাজের জন্য ন্যূনতম ২০ বছরের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তার মধ্যে ২ বছর স্টেশন-ইন-চার্জ/ জেনারেল ম্যানেজার পদে কাজ করতে হবে।

আবেদনকারীর বয়সসীমা:
১ জানুয়ারি, ২০২২ তারিখের নিরিখে ন্যূনতম ৫২ থেকে ৫৮ বছর বয়সিরা এই শূন্যপদে আবেদন করতে পারেন।

আবেদনের পদ্ধতি:
আবেদনকারীকে আবেদনপত্র recruitment@wbpdcl.co.in এই ই-মেল আইডিতে পাঠাতে হবে। অথবা ডিরেক্টর (এইচআর), দ্য ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড, বিদ্যুৎ উন্নয়ন ভবন, প্লট নম্বর: ৩/সি, এল এ ব্লক, সেক্টর-৩, বিধাননগর, কলকাতা-৭০০০১০৬ এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনের শেষদিন:
আগামী ২১ জানুয়ারির মধ্যে আবেদন করতে হবে।

প্রার্থী নির্বাচনের পদ্ধতি:
বায়োডেটা দেখে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউতে ডাকা হবে। কলকাতাতেই নেওয়া হবে ইন্টারভিউ। তবে কবে, কখন নেওয়া হবে ইন্টারভিউ, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

আবেদনকারীকে অবশ্যই অন্যান্য যেকোনও তথ্যের জন্য https://wbpdcl.co.in এই ওয়েবসাইটে নজর রাখতে হবে।

[আরও পড়ুন: Govt Jobs 2022: ন্যূনতম স্নাতক হলেই মিলতে পারে কেন্দ্রীয় সরকারি চাকরি, আবেদন করছেন তো?

Advertisement
Next