shono
Advertisement

গান্ধী-নেহেরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিযোগ দায়ের পায়েল রোহাতগির বিরুদ্ধে

পায়েল রোহাতগির সবকটি অ্যাকাউন্টই ব্লক করে দিয়েছে মুম্বই পুলিশ। The post গান্ধী-নেহেরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিযোগ দায়ের পায়েল রোহাতগির বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:48 PM Oct 13, 2019Updated: 03:48 PM Oct 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সবসময়েই চর্চায় থাকতে ভালবাসেন অভিনেত্রী পায়েল রোহতগি। যে কোনও বিষয়েই দুমদাম করে মন্তব্য করে ফেলেন। সমাজ সংস্কারক রামমোহন রায় থেকে শিবাজি এযাবৎকাল অনেককে নিয়েই কটু মন্তব্য করে নেটিজেনদের রোষানলে পড়েছেন এই টেলি অভিনেত্রী। এবার গান্ধী ও নেহেরু বংশকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়লেন পায়েল। বিতর্কিত এই মন্তব্যের জেরে তথ্য-প্রযুক্তি আইনের আওতায় অভিযোগ দায়ের হল এই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে।

Advertisement

[আরও পড়ুন: ‘ঈশ্বর যখন মানুষের শরণে’, সেই গল্পই বলবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘লক্ষ্মী ছেলে’ ]

প্রসঙ্গত, গত মাসেই পায়েল রোহতাগি তাঁর সোশ্যাল মিডিয়ায় জওহরলাল নেহরু, ফিরোজ গান্ধী এবং ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি বিতর্কিত পোস্ট দেন। এরপরই অভিনেত্রীর ওই পোস্ট ভাইরাল হওয়াতেই বুন্দি সদর থানায় যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মা অভিযোগ দায়ের করেন পায়েলের বিরুদ্ধে। তার অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত। বৃহস্পতিবার পুলিশ পায়েলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।
৬ ও ২১ সেপ্টেম্বর পায়েল তাঁর সোশ্যাল মিডিয়ায় মতিলাল নেহরু, জওহরলাল নেহরু-সহ গান্ধী পরিবারের বিরুদ্ধে একটি অশোভন পোস্ট দেন। সেইসঙ্গে একটি ভিডিও ছিল। চারমেশ শর্মার দাবি ওই ভিডিওতে এমন কিছু বার্তা দেওয়া ছিল যা থেকে অশান্তিমূলক পরিস্থিতি তৈরি হতে পারত। এছাড়াও সেখানে দুই বিখ্যাত পরিবারকে নিয়ে অনেক অশ্লীল ইঙ্গিত করেছিল ওই অভিনেত্রী। সমাজে মহিলাদের চরিত্র নিয়েও অনেক প্রশ্ন উঠে আসে যেই ভিডিও থেকে। সোশ্যাল মিডিয়ায় পায়েলের ফলোয়ারের সংখ্যা প্রায় আট লক্ষ। মুম্বই পুলিশ আপাতত পায়েল রোহাতগির সবকটি অ্যাকাউন্টই ব্লক করে দিয়েছে।

[আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়ালেন মৌনী! সঙ্গী কে জানেন?]

এর আগে ছেলের নাম তৈমুর রাখার জন্য করিনা কাপুরের ধর্ম নিয়ে প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন পায়েল। হিন্দু ধর্ম নিয়ে আজকাল খানিক বেশিই মাথা ঘামাচ্ছেন পায়েল। কিন্তু কোনও ধর্ম প্রসঙ্গে মন্তব্য করার আগে তার যে আরেকটু বেশি পড়াশোনা করা দরকার, সেই পরামর্শও অভিনেত্রীকে দিয়েছেন অনেকে। সতীদাহ প্রথা প্রসঙ্গে পায়েল মন্তব্য করেছিলেন, “হিন্দু ধর্মের সহমরণ প্রথার বিরুদ্ধে কুৎসা রটিয়েছিলেন ব্রিটিশদের ‘চামচা’ রাজা রামমোহন রায়”, রাজা রামমোহন রায়ের বিরুদ্ধে এমন মন্তব্যও করেছিলেন পায়েল। যার জেরে উত্তাল হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া।

The post গান্ধী-নেহেরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিযোগ দায়ের পায়েল রোহাতগির বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement