shono
Advertisement

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, জনের ছবির বিরুদ্ধে মামলা দায়ের

আপত্তি উঠেছে একটি দৃশ্য নিয়ে। The post ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, জনের ছবির বিরুদ্ধে মামলা দায়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM Jul 30, 2018Updated: 08:34 PM Jul 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্তর টানাপোড়েনের পর মুক্তি পেয়েছে ‘পরমাণু দ্য স্টোরি অফ পোখরান’। দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও মন্দ ব্যবসা করেনি জন আব্রাহামের ছবিটি। এর মধ্যেই মুক্তির অপেক্ষায় অভিনেতার আরও এক অ্যাকশন ড্রামা। স্বাধীনতা দিবসেই মুক্তি পাবে জনের নতুন ছবি ‘সত্যমেব জয়তে’। এবার তা নিয়েই বিপাকে পড়লেন অভিনেতা। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ছবির বিরুদ্ধে মামলা দায়ের করল শিয়া সম্প্রদায়।

Advertisement

 

[বেশ্যালয়ের অন্দরের কাহিনি লিখতে এবার কলম ধরছেন সৌমিত্র!]

পরিচালক মিলাপ মিলান জাভেরির এই ছবিতে পুলিশি দুর্নীতির কথা তুলে ধরা হয়েছে। এই দুর্নীতির বিরুদ্ধেই রুখে দাঁড়ায় বীর প্রতাপ সিং (জন আব্রাহাম)। ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছবিটির। যার একটি দৃশ্য নিয়ে আপত্তি তুলেছে শিয়া সম্প্রদায়ের সদস্যরা। ‘মাতম’-এর একটি দৃশ্য রয়েছে ছবিতে। সেটি নিয়েই আপত্তি সম্প্রদায়ের। তাঁদের অভিযোগ, দৃশ্যটিতে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। বিজেপির সংখ্যালঘু মোর্চার সাধারণ সম্পাদক সইদ আলি জাফরি জানান, হায়দরাবাদের দাবিরপুরা থানায় ২৯৫ এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ছবি থেকে দৃশ্যটি বাদ দেওয়ার দাবি করা হয়েছে। যদিও এ বিষয়ে ছবির প্রযোজকদের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, কিছুদিন আগেও ‘পরমাণু দ্য স্টোরি অফ পোখরান’ নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। জনের প্রযোজনা সংস্থা জে এ এন্টারটেনমেন্টের বিরুদ্ধে টাকা নয়ছয়, চুক্তিভঙ্গ-সহ জালিয়াতির অভিযোগ আনেন ক্রিয়ার্জ এন্টারটেনমেন্টের কর্ণধার প্রেরণা অরোরা। প্রথমে ছবিটিতে দুই প্রযোজনা সংস্থা একসঙ্গে কাজ করছিল। কিন্তু পরে জনের সংস্থা ছবির পুরো দায়িত্ব নেয়। জনের অভিযোগ ছিল তাঁর পাওনা টাকা দেয়নি ক্রিয়ার্জ এন্টারটেনমেন্টে। সে জন্য ছবির পোস্ট প্রোডাকশনের কাজ বিঘ্নিত হয়েছে। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছিল। সেই বিতর্ক একটু মিটতে না মিটতেই ফের সত্যমেব জয়তে নিয়ে অভিযোগ নতুন বিতর্কের জন্ম দিল।

[‘সোনার মেয়ে’ হিমা দাসের বায়োপিক বানাতে আগ্রহী অক্ষয়]

The post ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, জনের ছবির বিরুদ্ধে মামলা দায়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement