shono
Advertisement

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে ঢুকে পড়ল বিড়াল, কড়া শাস্তির মুখে বেসিকতাস

নির্বাসিত করা হতে পারে তুরস্কের ক্লাবটিকে। The post চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে ঢুকে পড়ল বিড়াল, কড়া শাস্তির মুখে বেসিকতাস appeared first on Sangbad Pratidin.
Posted: 07:34 PM Mar 16, 2018Updated: 07:49 PM Mar 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমস্যার যেন আর শেষ নেই। উদ্যোক্তা হিসাবে গত বছরই সতর্কবার্তা পেয়ে গিয়েছিল তুরস্কের ক্লাব বেসিকতাস। কিন্তু সেই ভুল থেকে শিক্ষা নেয়নি তারা। আবারও সেই এক ভুল। এবং যা খবর,  বেসিকতাসের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে পারে উয়েফা। ইউরোপের ফুটবল টুর্নামেন্ট থেকে এই ক্লাবটি নির্বাসিত করা হতে পারে বলেও খবর।

Advertisement

[ফের মেসি ম্যাজিক, চেলসিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে বার্সা]

ঘটনার সূত্রপাত চ্যাম্পিয়ন্স লিগের প্রি কোয়ার্টার ফাইনাল ম্যাচে। বেসিকতাসের প্রতিপক্ষ ছিল বায়ার্ন মিউনিখ। ম্যাচটি জার্মান জায়ান্টরা দুই পর্ব মিলিয়ে ৮-১ ব্যবধানে জিতে যায়। বায়ার্ন ঘরের মাঠে বেসিকতাসকে ৫ গোল দেয়। অ্যাওয়ে ম্যাচেও বার্য়ান মিউনিখ জেতে ৩-১ গোলে। প্রতিযোগিতার প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছে তুরস্কের ক্লাব বেসিকতাস। কিন্তু তুরস্কের মাঠে ম্যাচ আয়োজনে একাধিক ক্রুটি ধরা পড়েছে। তাই শাস্তির মুখে পড়তে হতে পারে হোম টিমকে। ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়েছিল একটি বিড়াল। গোটা মাঠে চক্করও কেটেছে সে। মার্জারের দৌরাত্ম্যে বেশ কিছুক্ষণ ম্যাচ বন্ধ রাখতে হয়। এখানেই শেষ নয়, ম্যাচে শেষলগ্নে যখন বার্য়ান মিউনিখের জয় যখন নিশ্চিত, তখন মাঠে ভিতর উড়ে আসে জলের বোতল, জুতো এবং বাজিও। ম্যাচ আয়োজনে এমনই নানা বেনিয়মে রীতিমতো ক্ষুব্ধ উয়েফা। ইউরোপের সর্বোচ্চ ফুটবল নিয়ামক সংস্থা জানিয়েছে, ঘরের মাঠে উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচ সঠিকভাবে আয়োজনে ব্যর্থ বেসিকতাস। পরিস্থিতি এমনই জায়গায় পৌঁছেছে, যে সামনে মরসুমে হয়তো ইউরোপের আর কোন টুর্নামেন্টেই খেলতে দেখা যাবে না বেসিকতাসকে।

[ফের বিতর্কে বোলিং অ্যাকশন, সুনীল নারিনের আইপিএল ভবিষ্যৎ অনিশ্চিত]

The post চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে ঢুকে পড়ল বিড়াল, কড়া শাস্তির মুখে বেসিকতাস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement