shono
Advertisement

আদালত চত্বরেই সিবিআই আইনজীবীর হেলমেট চুরি! বিচারক বললেন, ‘সবাই মিলে খুঁজুন’

আলিপুর আদালতে এসেছিলেন সিবিআইয়ের আইনজীবী ধীরেন্দ্রনাথ পাণ্ডে।
Posted: 05:39 PM Jan 12, 2024Updated: 06:27 PM Jan 12, 2024

অর্ণব আইচ: আদালত চত্বর থেকেই উধাও সিবিআই আইনজীবীর হেলমেট! ঘটনার কথা কানে যায় বিচারকের। তিনি নির্দেশ দেন, ‘সবাই মিলে খুঁজুন। কোথায় হেলমেট’। সেই মতো চুরি যাওয়া হেলমেট খুঁজতে হুলুস্থুল পড়ে যায় আদালত চত্বরে। কিন্তু বহু খোঁজাখুঁজির পরও হদিশ পাওয়া গেল না সেই হেলমেটের।  

Advertisement

জানা গিয়েছে, শুক্রবার বাইক নিয়ে আলিপুর আদালতে এসেছিলেন সিবিআইয়ের আইনজীবী ধীরেন্দ্রনাথ পাণ্ডে। ভিতরে ঢোকার আগে হেলমেট খুলে রেখে যান বাইকের ওপরে। কিছু কাজ করে বাইরে বেরন তিনি। তখনই দেখেন বাইক আছে কিন্তু হেলমেট কোথায়? হেলমেট তো নেই। স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান তিনি। প্রথমে নিজেই খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু খুঁজে না পেয়ে বিষয়টি জানান সরকারি আইনজীবী সৌরীন ঘোষাল। তিনি বিচারকের সামনে গোটা ঘটনা তুলে ধরেন।   

[আরও পড়ুন: স্বামীজির জন্মদিনে বিবেকানন্দের বাসভবনে অভিষেক, তাঁর কাছে কী চাইলেন মহারাজ?]

গোটা ঘটনা শোনার পর বিচারক ধীরেন্দ্রনাথবাবুর কাছে জানতে চান, হেলমেট হারানোর জন্য কি অভিযোগ দায়ের করবেন? সিবিআই আইনজীবী রাজি হননি পুলিশের কাছে যেতে। এই কথা শোনার পর বিচারক বলেন, “তাহলে সবাই মিলে খুঁজুন কোথায় হেলমেট।” সবাই মিলে খুঁজতে শুরু করেন চুরি যাওয়া হেলমেট। কিন্তু বহু খোঁজার পরও মেলেনি সেটি। এতে উদ্বেগ প্রকাশ করেন বিচারকও।

শেষমেশ সিবিআইয়ের ওই আইনজীবী হেলমেট ছাড়াই বাড়ি চলে যান। এখন তাঁর চিন্তা, রাস্তায় পুলিশ ধরলে কী করবেন? এই বিষয়ে পুলিশ জানিয়েছে, এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement