shono
Advertisement

নারদ কাণ্ডে দিল্লিতে ম্যাথুর বাড়িতে সিবিআই হানা

আধিকারিকদের হাতে এডিটিং মেশিনও তুলে দেওয়া হয়েছে। The post নারদ কাণ্ডে দিল্লিতে ম্যাথুর বাড়িতে সিবিআই হানা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:27 PM Mar 19, 2017Updated: 04:01 PM Mar 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদ কাণ্ডের জোরকদমে তদন্ত শুরু করল সিবিআই। রবিবার সকালে দিল্লিতে ম্যাথু স্যামুয়েলের বাড়িতে হানা দিলেন তদন্তকারী আধিকারিকরা।

Advertisement

[বৃদ্ধ বাবা-মাকে হেনস্তা করলে এবার সম্পত্তিতে বঞ্চিত হবে সন্তানরা]

দিল্লির দ্বারকায় নারদ নিউজের সিইও’র বাড়িতে পৌঁছয় সিবিআইয়ের দল। জানা গিয়েছে, নারদ কাণ্ডের ফুটেজের ভিডিও যে কম্পিউটারে রয়েছে সেটির সিপিইউ নিজেদের হেফাজতে নিয়েছে সিবিআই। আধিকারিকদের হাতে এডিটিং মেশিনও তুলে দেওয়া হয়েছে।

[অনুমতি না নিয়ে ট্রেনে মহিলার ছবি তুলল যুবক, তারপর…]

এদিকে, এদিন কলকাতার নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয় তিন মামলাকারী কংগ্রেস অমিতাভ চক্রবর্তী, আইনজীবী অক্ষয় সারেঙ্গি এবং বিজেপি নেতা ব্রজেশ ঝা। সেখানে তাঁদের বয়ান রেকর্ড করা হল। সূত্রের খবর, তাঁদের থেকে জানতে চাওয়া হয়, কেন নারদ কাণ্ড নিয়ে জনস্বার্থ মামলা দায়ের হয়েছিল? একদিকে যখন কলকাতা ও দিল্লিতে তৎপর সিবিআই, অন্যদিকে তখন হাই কোর্টের নারদ রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে মামলা করার প্রস্তুতি নিতে শুরু করে দিল রাজ্য সরকার। শোনা যাচ্ছে, সোমবারই সুপ্রিম কোর্টে দায়ের করা হবে মামলা।

The post নারদ কাণ্ডে দিল্লিতে ম্যাথুর বাড়িতে সিবিআই হানা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement