shono
Advertisement
Celeb Durga Puja

ঠিক যেন আমবাঙালি! বাড়ির পুজোর দেবীবোধনে খোশমেজাজে আড্ডা রানি-কাজলের

বুধসন্ধ্যায় মুখার্জিদের পুজোর জোগাড়ে ব্যস্ত রানি-কাজল। দেখুন ভিডিও।
Published By: Sandipta BhanjaPosted: 12:21 PM Oct 10, 2024Updated: 12:23 PM Oct 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেখানে বাঙালি, সেখানেই দুর্গাপুজো (Durga Puja 2024)। তা সে রাজধানী দিল্লি হোক বা মায়নগরী মুম্বই। দেশের বাণিজ্যিক রাজধানীতেও ধুমধাম করে দুর্গাপুজো হয়। আয়োজনে তারকারাও থাকেন। মায়ানগরীতে মুখার্জি বাড়ির পুজো বেশ জনপ্রিয়। যা কিনা জনসাধারণের কাছে রানি-কাজলদের বাড়ির পুজো বলেই পরিচিত। সেখানেই ৯ অক্টোবর, বুধবার, তিথি মেনে দেবী দুর্গার অকালবোধনে হাজির ছিলেন 'মুখার্জি সিস্টার্স' রানি এবং কাজল। ষষ্ঠীর মণ্ডপেই দুই তারকার খোশ আড্ডার মুহূর্ত ক্যামেরাবন্দি হল।

Advertisement

মুম্বইয়ের সবচেয়ে পুরনো এবং অভিজাত পুজো হচ্ছে এই মুখোপাধ্যায় বাড়ির পুজো। তারকাদের উপস্থিতি এই পুজোয় তো দেখা যায়ই, পাশাপাশি বাড়ির একাধিক সদস্যও বলিউডে প্রথমসারির তারকা। প্রতিবার সেখানে দেখা যায় তনুজা, কাজল (Kajol), রানি মুখোপাধ্যায়দের (Rani Mukerji)। বছরের চারটে দিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তাঁরা। নিজের হাতে পরিবেশন করেন ভোগ। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukerji) বাবা দেব মুখোপাধ্যায়ের তত্ত্বাবধানের গত কয়েকবছর ধরে মুখোপাধ্যায়ের বাড়ির এই পুজো হচ্ছে। সম্পর্কে রানি-কাজলদের কাকা হন দেব। এবার নর্থ বম্বের সার্বজনীন দুর্গাপুজো ওরফে মুখার্জিদের পুজোয় ভেন্যু অবশ্য বদলেছে।

প্রতিবার জুহুর স্বনামধন্য 'টিউলিপ স্টার হোটেল'-এ আয়োজন করা হত পুজোর। এবার সেখানকারই এসএনডিটি উইমেন ইউনিভার্সিটিতে রানি-কাজলদের পুজোর আয়োজন করা হয়েছে। বুধসন্ধ্যায় সাবেকি সাজে দেবীর বোধনে ব্যস্ত দেখা গেল রানি এবং কাজলকে। রানিকে দেখা গেল শাঁখা-পলা পরে নীল রঙের সুন্দর চওড়া পাড়ের সিল্ক শাড়িতে। এবং কালের পরনে ছিল কমলা রঙের সুন্দর অরগাঞ্জা শাড়ি। গায়ে আঁচল দিয়েই ক্যামেরার সামনে পোজ দিলেন দুই বোন। ঠিক যেন আমবাঙালি। এছাড়াও সেজেগুজে হাজির ছিলেন সর্বাণী এবং তনিষ্ঠা, দুই তুতোবোন। কাঁসর বাজাতেও দেখা গেল রানি মুখোপাধ্যায়কে। বোনদের সঙ্গে সেলফি তুললেন কাজল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মায়ানগরীতে মুখার্জি বাড়ির পুজো বেশ জনপ্রিয়। যা কিনা জনসাধারণের কাছে রানি-কাজলদের বাড়ির পুজো বলেই পরিচিত।
  • বুধসন্ধ্যায় সাবেকি সাজে দেবীর বোধনে ব্যস্ত দেখা গেল রানি এবং কাজলকে।
Advertisement