shono
Advertisement
Mohun Bagan

ঘরোয়া লিগে পিয়ারলেসের মুখোমুখি ইস্টবেঙ্গল, সুপার সিক্সের আশা জিইয়ে রাখতে নামছে মোহনবাগানও

বিরূপ আবহাওয়ার জন্য শনিবার কলকাতা লিগে ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস ম্যাচটি হয়নি।
Published By: Subhajit MandalPosted: 10:47 AM Aug 25, 2024Updated: 10:47 AM Aug 25, 2024

স্টাফ রিপোর্টার: রবিবার একই দিনে কলকাতা লিগে নামছে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। একদিকে মোহনবাগানের সামনে রেলওয়ে এফসি। অন্যদিকে শনিবার ইস্টবেঙ্গল এবং পিয়ারলেসের মধ্যেকার বাতিল হয়ে যাওয়া ম্যাচ হওয়ার কথা আজই।

Advertisement

লিগ টেবিলের দশম স্থানে থাকা রেলওয়ে এফসির বিরুদ্ধে জিততে না পারলে অঙ্কের বিচারে সুপার সিক্সে ওঠার পথ একেবারে বন্ধ হয়ে যাবে মোহনবাগানের। এই মুহূর্তে লিগ টেবিলের অষ্টম স্থানে থাকা মোহনবাগানের সংগ্রহ নয় ম্যাচে ১৩ পয়েন্ট। লিগ টেবিলের তৃতীয় স্থানে থাকা ক্যালকাটা কাস্টমসের সংগ্রহ ১১ ম্যাচে ২১ পয়েন্ট। তাদের একটি ম্যাচ বাকি। অন্যদিকে মোহনবাগান বাকি তিন ম্যাচ জিতলে সর্বোচ্চ ২২ পয়েন্টে পৌঁছাতে পারে।

[আরও পড়ুন: টেস্ট চলাকালীন বাবা হলেন শাহিন, নবজাতকের জন্য বিশেষ উদযাপন পাক পেসারের]

এই মুহূর্তে সুপার সিক্সের অঙ্ক অনেক কঠিন ডেগি কার্ডোজোর ছেলেদের সামনে। তাছাড়া চলতি মরশুমে দল একেবারেই ধারাবাহিক ফুটবল খেলেনি। তার উপর আবার সুহেল ভাট, দীপেন্দু বিশ্বাসরা ইতিমধ্যেই সিনিয়র দলে যোগ দেওয়ায় এই ফুটবলারদের সার্ভিস পাচ্ছেন না ডেগি। বিকল্প হিসাবে যাঁরা রয়েছেন, তাঁদের নিয়েই ঘরোয়া লিগে লড়াই চালাচ্ছেন কার্ডোজো।

[আরও পড়ুন: ‘আপনি কী খান?’ ডিকেচ সাক্ষাতে জানতে চাইবেন ‘ভক্ত’ সরবজ্যোত]

এদিকে বিরূপ আবহাওয়ার জন্য শনিবার কলকাতা লিগে ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস ম্যাচটি হয়নি। ম্যাচের আধঘণ্টা আগে থেকেই বৃষ্টি শুরু হয়। বৃষ্টি থামার পর পৌনে চারটের দিকে পরিদর্শন করে ম্যাচ কমিশনার খেলা না হওয়ার কথা ঘোষণা করেন। তিনি জানিয়েছেন, বজ্রপাতের জন্য ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তা ছাড়া ফ্লাডলাইট না থাকায় পরের দিকে আলোর অভাবে খেলা শেষ করতেও সমস্যা হত। পরে আইএফএ জানায়, ম্যাচটি রবিবার দুপুর একটা থেকে ইস্টবেঙ্গল মাঠেই হবে। এই ম্যাচ থেকে এক পয়েন্ট পেলেই শীর্ষস্থান নিশ্চিত হয়ে যাবে লাল-হলুদের।

আজ কলকাতা লিগে
ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস
ইস্টবেঙ্গল মাঠ, দুপুর ১টা

মোহনবাগান বনাম রেলওয়ে এফসি
ব্যারাকপুর স্টেডিয়াম, দুপুর ৩.০০

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার একই দিনে কলকাতা লিগে নামছে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল।
  • একদিকে মোহনবাগানের সামনে রেলওয়ে এফসি।
  • শনিবার ইস্টবেঙ্গল এবং পিয়ারলেসের মধ্যেকার বাতিল হয়ে যাওয়া ম্যাচ হওয়ার কথা আজই।
Advertisement