shono
Advertisement

‘আগলে রাখুন বুমরাহকে’, টিম ইন্ডিয়ার জন্য ভাসের পরামর্শ

তিনটি ফরম্যাটে যেন না খেলেন বুমরাহ, বলছেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার।
Posted: 11:58 AM Sep 16, 2023Updated: 11:58 AM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জশপ্রীত বুমরাহকে (Jasprit Bumrah) আগলে রাখুন। তিনটি ফরম্যাটে যেন না খেলেন বুম বুম বুমরাহ, সেদিকে নজর রাখতে হবে। পরামর্শ দিলেন শ্রীলঙ্কার প্রাক্তন পেসার চামিণ্ডা ভাস (Chaminda Vaas)। কেরিয়ার প্রলম্বিত করার জন্য এবং চোটআঘাত থেকে নিজেকে বাঁচানোর জন্যই ওয়ার্কলোডের দিকে নজর দিতে বলছেন ভাস।

Advertisement

সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে ভাস বলেছেন, ”বুমরাহর বোলিং অ্যাকশন অনন্য। এই ধরনের যোগ্যতা সম্পন্ন ব্যক্তিত্বকে আগলে রাখা উচিত। এদের সব ফরম্যাটে খেলানো উচিত নয়। বুমরাহর মতো বোলারের জন্য সঠিক ফরম্যাট নির্বাচন করা উচিত।”

[আরও পড়ুন: ডায়মন্ড লিগের ফাইনালে সবার নজরে সেই নীরজ, পারবেন কি ৯০ মিটার ছুড়তে?]

 

চোট সারিয়ে এখন ফিরে এসেছেন বুমরাহ। এগারো মাস তিনি মাঠের বাইরে ছিলেন। আয়ারল্যান্ড সিরিজে ফিরে এসেছিলেন তিনি। বিশ্বকাপের আগে এশিয়া কাপকেই নিজেকে তৈরি করার মঞ্চ হিসেবে দেখছেন বুমরাহ। এর পরে রয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

আগামী মাস থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। বাঁ হাতি প্রাক্তন পেসার ভাস বিরাট ও রোহিত সম্পর্কে বলছেন, ”বিরাট স্পেশ্যাল প্লেয়ার আমরা সবাই জানি। গত দশ বছর ধরে ও যেরকম পারফরম্যান্স করছে তা এককথায় অসাধারণ। এই দলে রোহিতও আছে। একশো শতাংশ দেবে বলেই মনে করি। সবাই তাকিয়ে রয়েছে এই দুই তারকার দিকে।” 

[আরও পড়ুন: নাসিম শাহকে ছাড়াই ভারতের বিরুদ্ধে নামতে হবে! বড় আপডেট দিলেন বাবর আজম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement