shono
Advertisement

দুই বাংলার উদ্যোগে তৈরি হবে ‘দম’, মুখ্য ভূমিকায় চঞ্চল চৌধুরী

এরই পাশাপাশি তৈরি হবে আরও একটি ছবি।
Posted: 01:39 PM Dec 10, 2023Updated: 01:39 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের তারকা অভিনেতা চঞ্চল চৌধুরীর জনপ্রিয়তা এপার বাংলাতেও প্রবল। ‘আয়নাবাজি’, ‘হাওয়া’, ‘কারাগার’-এর মতো ছবি ও সিরিজ মন জিতে নিয়েছে দুই বাংলার দর্শকের। তাই তাঁর নতুন ছবির ঘোষণা মানেই বিনোদন দুনিয়ার জন্য বিরাট সুখবর। শনিবার ঘোষিত হল অভিনেতার নতুন ছবি ‘দম’-এর। পরিচালক রেদওয়ান রনি। দুই বাংলার উদ্যোগে তৈরি হবে ছবিটি।

Advertisement

শনিবার ঢাকার এক পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলন করে নতুন ছবির কথা ঘোষণা করেছেন নির্মাতারা। বাংলাদেশের আলফা আই, চরকির পাশাপাশি এপার বাংলার এসভিএফ ফিল্মসও ছবিটি প্রযোজনা করছে। এও জানা গিয়েছে, তিন প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় আরও একটি ছবি তৈরি হতে চলেছে। সেটির ঘোষণা হবে সোমবার।

কী নিয়ে তৈরি হয়েছে ছবিটি? এবিষয়ে রনি জানাচ্ছেন, ”সাধারণ মানুষের ভয়াবহ মানসিক শক্তি তাকে যে কোনও ভয়ংকর বিপদ থেকে বাঁচিয়ে তুলতে পারে নিমেষেই। এই ছবিতেও আমি সেই গল্পটাই বলার চেষ্টা করছি।” এদিকে চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) জানাচ্ছেন, ”গল্পটা শুনে আমি হতবাক হয়েছি। অসাধারণ একটা গল্প। আমার চরিত্রটা বেশ চ্যালেঞ্জের।”

এমন প্রযোজনার সঙ্গে যুক্ত থাকতে পেরে তিনি গর্বিত বলে জানাচ্ছেন এসভিএফের যুগ্ম প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি। তাঁর কথায়, ”বাংলার সিনেমার উদযাপন করে আমরা একটি সম্প্রদায়, একটি সংস্কৃতিকে লালন করছি। আমাদের লক্ষ্য বাংলা সিনেমাকে আন্তর্জাতিক মানে নির্মাণ করে বিশ্বের প্রতিটি কোনায় পৌঁছে দেওয়া।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement