shono
Advertisement

নির্বাচনে কারচুপি করে জিতেছে বিজেপি, বিস্ফোরক অভিযোগ চিদম্বরমের

মণিপুরেও মসনদে বসতে চলেছে বিজেপি। The post নির্বাচনে কারচুপি করে জিতেছে বিজেপি, বিস্ফোরক অভিযোগ চিদম্বরমের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:28 AM Mar 13, 2017Updated: 05:58 AM Mar 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটে হেরে বসপা নেত্রী মায়াবতীর পর এবার বিজেপির বিরুদ্ধে কারচুপির অভিযোগ আনলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও প্রবীণ কংগ্রেস নেতা পি চিদম্বরম৷ বিজেপি গোয়া, মণিপুরে জিততে পারেনি, তাই সেখানে তাদের সরকার গড়ার অধিকার নেই বলেও মত তাঁর।

Advertisement

গোয়ায় সমানে সমানে টক্করের পর একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে সামনে আসে কংগ্রেস৷ তবে স্থানীয় দলগুলির সমর্থনে সরকার গঠন করতে চলেছে বিজেপি৷ এবং গতকাল রাতেই মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন বিজেপির মনোহর পারিকর৷ সংখ্যাগরিষ্ঠতা পেয়েও সরকার গড়তে না পারায় হতবাক কংগ্রেস নেতারা টুইটারে উগরে দিয়েছেন ক্ষোভ৷

ইতিমধ্যে, মণিপুরেও মসনদে বসতে চলেছে বিজেপি। এনডিএ-র সহযোগী দলগুলির ও অন্য ২ বিধায়ককে ধরে ৩২ জনের সমর্থন জোগাড় করে ফেলেছে গেরুয়া দলটি। ৬০ সদস্যের মণিপুর বিধানসভায় সরকার গড়তে জরুরি ৩১ জনের সমর্থন। এবারের নির্বাচনে কংগ্রেস ২৮ আসন জিতে একক বৃহত্তম দল হলেও বাকি ৩ জনের সমর্থন তারা জোগাড় করতে পারেনি। কংগ্রেসের অভিযোগ, রাজ্যের একমাত্র নির্দল বিধায়ক আসাব উদ্দিনকে বিজেপি বিমানবন্দর থেকে অপহরণ করে নিয়ে গিয়েছে।

দেশবাসীকে হোলির উপহার রিজার্ভ ব্যাঙ্কের

সীমান্তের ওপার থেকে ফের গুলিবর্ষণ পাক সেনার

The post নির্বাচনে কারচুপি করে জিতেছে বিজেপি, বিস্ফোরক অভিযোগ চিদম্বরমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement