shono
Advertisement
Chiranjeet Chakraborty

ফাঁসি না গুলি? RG Kar কাণ্ডে কঠিন শাস্তির দাবি চিরঞ্জিতের, সিবিআইয়ে ভরসা নেই!

'We Want Justice' আন্দোলনের প্রশংসায় তারকা বিধায়ক।
Published By: Suparna MajumderPosted: 07:20 PM Aug 20, 2024Updated: 07:20 PM Aug 20, 2024

অর্ণব দাস, বারাসত: গিয়েছিলেন রাখিবন্ধন উৎসবে যোগ দিতে। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসকের মৃত্যুর প্রসঙ্গ উঠতেই মতামত জানালেন চিরঞ্জিত চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। দোষীর কঠিনতম শাস্তি চাইলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক।

Advertisement

আর জি কর কাণ্ডের বিচার তিনিও চান। জানালেন চিরঞ্জিৎ। এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, "বিচার তো চাই। ১০০ শতাংশ চাই। শেষপর্যন্ত দেখতে হবে। অপরাধীকে খুঁজে বের করতে হবে এবং তাঁকে কঠিনতম সাজা দিতে হবে। সেটা ফাঁসি না গুলি করে মারা হবে..." বক্তব্য অসম্পূর্ণ রেখেই হাতের ইশারায় অভিনেতা যেন বুঝিয়ে দেন এই শাস্তির দৃষ্টান্ত তাঁর কাছেও নেই।

[আরও পড়ুন: RG Kar কাণ্ডে ‘নীরব’ অনির্বাণ, পাশে দাঁড়িয়ে দেবালয় বললেন, ‘তাঁর কাজ নয়…’]

এদিন মুখ্যমন্ত্রী পদত্যাগের দাবির তীব্র বিরোধিতা করেন তারকা বিধায়ক। তাঁর কথায় "কিছু হলেই বলবে পদত্যাগ চাই, এটা কোনও কথা না।" তিনি মনে করেন এই ধরনের দাবি তুলে আন্দোলনে রাজনৈতিক রং লাগানোর চেষ্টা হয়। এতে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে লাভ নেই বলেও জানান তিনি। তবে সাধারণ মানুষের আন্দোলনের ভূয়সী প্রশংসা করেন চিরঞ্জিত। তারকার বক্তব্য, "এর থেকে সুন্দর আন্দোলন আর কিছু হয় না। নিঃশব্দে হয়, চেঁচায় না... একটাই স্লোগান We Want Justice। আসাধারণ, খুবই ভালো। রাজনীতির রং লাগলেই মুশকিল।"

এদিন সিবিআইয়ের প্রসঙ্গ তুলে অভিনেতাকে প্রশ্ন করা হয়, সিবিআইয়ের উপর ভরসা রাখতে পারছেন না? সঙ্গে সঙ্গেই তাঁর জবাব, "আমি তো পারছি না। এটাও আমি বলছি যে এছাড়া সারা ভারতবর্ষে কোনও সংগঠন নেই। শেষপর্যন্ত এরাই দেখবে।" ভারতবর্ষের আদালতে কোটি কোটি মামলা পড়ে রয়েছে, তাও এদিন স্মরণ করিয়ে দেন তারকা বিধায়ক। তিনি বলেন, "এটাই প্রসেস, এভাবেই চলে। কুড়ি বছর ধরে একটা বাড়িভাড়ার মামলাও চলছে, খুনের মামলাও চলছে। সবই চলছে।"

[আরও পড়ুন: ইস্টবেঙ্গল ফ্যানকে কাঁধে তোলা মোহনবাগানির মাকে প্রণামের অঙ্গীকার দেবদূতের, চোখে জল শিলাদিত্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • RG Kar কাণ্ডে মতামত জানালেন চিরঞ্জিত চক্রবর্তী।
  • দোষীর কঠিনতম শাস্তি চাইলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক।
Advertisement