shono
Advertisement

ক্রিসমাস পার্টিতে উষ্ণতা ছড়ান ট্রেন্ডি লেদার জ্যাকেটে, রইল ফ্যাশন ফিরিস্তি

হয়ে উঠুন রাতপার্টির 'আই ক্যান্ডি'।
Posted: 07:21 PM Dec 16, 2023Updated: 07:21 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীত আসবে আসবে করে কখন যেন গুটি গুটি পায়ে ধরা দিয়েছে। অতঃপর সোয়েটার-চাদর-জ্যাকেটের আশ্রয় নিতে হবে। আর ডিসেম্বর মানেই তো দেদার পার্টি। তাই পার্টিতে নজর কাড়তে হলে চোখ বুলিয়ে নিন ট্রেন্ডি লেদার জ্যাকেটের হালহকিকতে। রইল টিপস।

Advertisement

পোশাকের কালেকশনে ক্রিস্প হোয়াইট শার্ট, ডেনিম, ওয়েল ফিটেড শু-এর পাশাপাশি লেদার জ্যাকেটও ‘মাস্ট’-এর তালিকায়। কলকাতার শীতে লেদার জ্যাকেটের কথা শুনে ভ্রু যতই কপালে উঠুক, তামাম শহরে ফ্যাশনিস্তাদের ওয়ারড্রোবে লেদার জ্যাকেট স্বমহিমায় উজ্জ্বল। এখনও যারা সাত-পাঁচ ভেবে কিনে উঠতে পারেননি বা কী কিনবেন তা ঠাহর করতে বেগ পেতে হচ্ছে, তাঁদের জন্য লেদার জ্যাকেট কেনা এবং যথাযথভাবে ক্যারি করার একগুচ্ছ টিপস রইল।

বিদেশি বহু ব্র‌্যান্ডের স্টোর এখন শপিং মলে মজুত। ভাল কোনও ব্র‌্যান্ড থেকে জ্যাকেট কিনলে, জিনিসের মান নিয়ে চিন্তা অনেকটাই কমবে। তবে খুব চড়া দামের কিছু না কিনতে চাইলে ফঁ লেদার বা পিউ লেদার কিনুন, দেখতেও ভাল, ওদিকে দামও সাধ্যের মধ্যে। যাঁদের বাইকার লুকের লেদার জ্যাকেট পছন্দ নয়, তাঁরা ফ্রিঞ্জড জ্যাকেট পরতে পারেন। এতে খানিক ফেমিনিন লুক আসে।

[আরও পড়ুন: দুয়ারে শীত, বিয়ের মরশুমে বাহারি শালেই হোক বাজিমাত]

ক্রপড লেদার জ্যাকেটও কিন্তু ভীষণভাবে ফ্যাশন ইন। হাই ওয়েস্টেড জিনসের সঙ্গে দারুণ মানানসই। লেদার ট্রেঞ্চ জ্যাকেটে ক্লাসিক ট্রেঞ্চ কোট ও ক্যাজুয়াল লেদার জ্যাকেট দুয়ের স্বাদই একসঙ্গে পেয়ে যাবেন। চেকড ট্রাউজার-প্যান্টসের সঙ্গে টিম আপ করুন। শীতের যে কোনও পার্টিতে নজর কাড়বেই। বাইকার জ্যাকেট মানেই কালো বা ট্যান রঙের এমন না ভেবে মিউটেড পিংক, বেইজ, ক্রিম বা সাদা রং বেছে নিন। পশ্চিমি ও ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে ইচ্ছেমতো টিম-আপ করুন। ব্রাউন লেদার জ্যাকেটের কোনও বিকল্প নেই। ক্যামেল, কগন্যাক, মেহগনির মতো শেড কিনুন। সামনে জিপার ও কলারও দেখতে কেতাদুরস্ত।

ক্যাজুয়াল লুকের জন্য জিনস ও গ্রাফিক প্রিন্টেড টি-শার্টের সঙ্গে পরে ফেলুন বম্বার জ্যাকেট। হাই ওয়েস্টেড প্যান্ট-টপ ও পায়ে পয়েন্টেড টো হিলের সঙ্গে ক্রপড বাইকার জ্যাকেট অফিসের ফর্মাল লুকেও দিব্যি মানানসই। বেল্টেড জ্যাকেটের ভিতরের অংশে লেপার্ড বা স্নেক স্কিন প্রিন্ট ও যে কোনও ওয়েস্টার্ন ধাঁচের স্কার্টের সঙ্গে পরা যেতে পারে। সঙ্গে অ্যাংকেল বুট পরতে ভুলবেন না যেন!

[আরও পড়ুন: শীতকালের রাতপার্টিতে ‘আই ক্যান্ডি’ হতে চান? টিপস নিন দীপিকার কাছে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement