shono
Advertisement
Kangana Ranaut

'হিমাচলে মোদি ঝড়, জিতব', ভোট দিয়ে বেরিয়েই আত্মবিশ্বাসী 'গেরুয়া' কঙ্গনা

ভোট ফ্যাশনেও দলের রং এবং হিমাচলী ঐতিহ্যকেই প্রাধান্য দিলেন তারকা পদ্মপ্রার্থী।
Published By: Sandipta BhanjaPosted: 11:48 AM Jun 01, 2024Updated: 12:00 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা জুন, শনিববার অন্তিম দফার লোকসভা ভোটে মাণ্ডি কেন্দ্রে পদ্মপ্রার্থী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ভাগ্যপরীক্ষা। প্রথমবার ভোটের (2024 Lok Sabha Election) ময়দানে বলিউড অভিনেত্রী। শনিবার ব্যালটে তাঁর ভাগ্যপরীক্ষা। আর এদিন ভোট দিয়ে বেরিয়েই হিমাচলের ভূমিকন্যার কণ্ঠে আত্মবিশ্বাসী সুর। কঙ্গনার মন্তব্য, "হিমাচল প্রদেশে গেরুয়া ঝড়। আশা করি, মাণ্ডির মানুষ আমাকে আশীর্বাদ করবেন। এখানকার চারটে আসনেই জিতবে বিজেপি।"

Advertisement

ভোট ফ্যাশনেও দলের রং এবং হিমাচলী ঐতিহ্যকেই প্রাধান্য দিলেন কঙ্গনা রানাউত। এদিন তারকা পদ্মপ্রার্থীকে দেখা গেল গেরুয়া বসনে। বুথ থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, "আমি এই ভোট দিয়ে বেরোলাম। গণতন্ত্রেরর উৎসবে সকলকে শামিল হওয়ার জন্য অনুরোধ করছি। দয়া করে নিজেদের ভোট দিন। হিমাচল প্রদেশে গেরুয়া ঝড়। আশা করি, মাণ্ডির মানুষ আমাকে আশীর্বাদ করবেন। আর আমরা এখানে চারটে আসনেই জিতে যাব। বিজেপির ৪০০ পার করা আসনের তালিকায় থাকবেই হিমাচলের এই আসনগুলি। আমি নিশ্চিত।"

[আরও পড়ুন: প্রয়াত রচনা বন্দ্যোপাধ্যায়ের শাশুড়ি, ভোটের দিন দুঃসংবাদ পরিবারে]

হিমাচল প্রদেশের মাণ্ডি কেন্দ্র থেকে বিজেপির তুরুপের তাস এবার কঙ্গনা। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই গত দেড় মাস ধরে প্রচারের ময়দানে একপ্রকার ঝড় তুলে দিয়েছেন ‘ক্যুইন’। তাঁর বিরুদ্ধে কংগ্রেসের তরফে লড়ছেন সেখানকার ‘রাজপুত্র’ বিক্রমাদিত্য সিং। যাঁর পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ডও বেশ পোক্ত। মা-বাবা দুজনেই হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত হিমাচলে। ফিল্মিদুনিয়ার মতো রাজনীতির ময়দানেও তাঁর পিছু ছাড়েনি ‘নেপো কিড’! অতঃপর মাণ্ডির পিচে কঙ্গনার লড়াই যে বেশ চ্যালেঞ্জের, তা বলাই বাহুল্য। যদিও প্রচারের ময়দানে ‘রাজা’কে নিত্যদিন গরম সংলাপে কিস্তিমাত দিয়েছেন ‘ক্যুইন’। এবার ৪ জুন ভোট মার্কশিটে কত নম্বর পান? সেটাই দেখার পালা।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে পূর্ণিমার রাতে চা পাতা তুললেন নীল-তৃণা, ১ কেজি চায়ের দাম ১ লক্ষ টাকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement