shono
Advertisement
Radhika Apte

বিয়ের ১২ বছর পর অন্তঃসত্ত্বা রাধিকা আপ্তে, বেবি বাম্প নিয়েই হাজির লন্ডন ফিল্ম ফেস্টিভালে

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাধিকার দুটি ইংরেজি ছবি 'সিস্টার মিডনাইট' ও 'লাস্ট ডে'।
Published By: Akash MisraPosted: 09:36 AM Oct 17, 2024Updated: 09:45 AM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে হয়তো সারপ্রাইজ! যেখানে সেলিব্রিটিরা অন্তঃসত্ত্বা হলেই ঘটা করে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর ভাগ করে নেন। সেখানে বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে হাঁটলেন উলটো পথে। ঢাক ঢাক গুর গুর না করে দুম করেই ফাটালেন বোমা। সোজাসুজি ছবি পোস্ট করে বুঝিয়ে দিলেন তিনি মা হতে চলেছেন। হ্যাঁ, ঠিক এমনটাই চমকে দিলেন রাধিকা।

Advertisement

কাণ্ডটা একটু বিশদে বলা যাক বরং। ২০১২ সালে ব্রিটেনের জনপ্রিয় সঙ্গীত পরিচালক বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা। তার পর থেকেই মুম্বই থেকে লন্ডন উড়ে বেড়াতেন তিনি। একদিকে কেরিয়ার ও অন্যদিকে বিদেশি স্বামীকে নিয়ে সংসারও করতেন। তবে কখনই রাধিকা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি। উলটে যখনই রাধিকার বিয়ে নিয়ে কথা উঠত, অভিনেত্রী কিন্তু চুপটি করেই থাকতেন। তবে এবার আর লুকোছাপা নয়। বিয়ের ১২ বছর পর অন্তঃসত্ত্বা হয়ে দুম করেই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তাও আবার লন্ডন ফিল্ম ফেস্টিভালে হাজির হয়ে।

রাধিকা যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে কালো রঙে ইভনিং গাউন পরে রয়েছেন তিনি। স্পষ্ট হয়েছে তাঁর বেবি বাম্প। তবে সেই পোস্টেও মা হওয়া নিয়ে কোনও খবর একটা শব্দও খরচ করেননি তিনি। তবে অনুরাগীরা সেই পোস্টের নীচেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাধিকার দুটি ইংরেজি ছবি 'সিস্টর মিডনাইট' ও 'লাস্ট ডে'। এই দুটি ছবির প্রচারেই এই মুহূর্তে লন্ডনে রয়েছেন রাধিকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১২ সালে ব্রিটেনের জনপ্রিয় সঙ্গীত পরিচালক বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা।
  • একেই বলে হয়তো সারপ্রাইজ! যেখানে সেলিব্রিটিরা অন্তঃসত্ত্বা হলেই ঘটা করে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর ভাগ করে নেন।
Advertisement