shono
Advertisement
Aishwarya-Abhishek

বিয়ের ১৭ বছরে অভিষেক-আরাধ্যার সঙ্গে ঐশ্বর্য, অমিতাভ কী লিখলেন?

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী।
Posted: 12:14 PM Apr 21, 2024Updated: 12:16 PM Apr 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) বিয়ে ভাঙার রটনাও রটেছে। এই রটনা নস্যাৎ করে ১৭তম বিবাহবার্ষিকীতে অভিষেক ও আরাধ্যার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করলেন ঐশ্বর্য। এদিকে নিজের ব্লগের মাধ্যমে ছেলে-বউমাকে বিশেষ বার্তা দিলেন অমিতাভ বচ্চন।

Advertisement

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

[আরও পড়ুন: কত টাকা ঘরে ফেরাল ‘মির্জা’? রাখঢাক না করেই জবাব ‘নন সুপারস্টার’ অঙ্কুশের]

সেই সময় একদিকে যখন বচ্চন পরিবারের পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। এতেই বচ্চন পরিবারে অশান্তির রটনা রটতে থাকে। বিয়ের আংটি খুলে ফেলেছেন ঐশ্বর্য, এমন কথাও শোনা যায়। তা যে নয়, এই এক ছবিতেই বুঝিয়ে দিলেন অ্যাশ। ছবির ক্যাপশনে কোনও কথা লেখেননি তিনি। শুধু একটি ভালোবাসার ইমোজি দিয়েছেন।

অভিষেকের সঙ্গে ঐশ্বর্য। ফাইল চিত্র।

এদিকে নিজের ব্লগে বিগ বি লিখেছেন, "অভিষেক ও ঐশ্বর্যর বিবাহবার্ষিকীতে যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে আমার কৃতজ্ঞতা। ওরাও একইভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছে আর সবাইকে ধন্যবাদ জানিয়েছে।" যদিও শ্বেতা বচ্চন বা তাঁর মেয়ে নভ্যা নভেলির সোশাল মিডিয়া পোস্টে এখনও পর্যন্ত অভিষেক-ঐশ্বর্যর বিবাহবার্ষিকীর কোনও পোস্ট নেই।

[আরও পড়ুন: মর্মান্তিক পথ দুর্ঘটনা, কাছের মানুষকে হারালেন পঙ্কজ ত্রিপাঠী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement