shono
Advertisement
Housefull 5

চিত্রাঙ্গদার প্রেমে হাবুডুবু অক্ষয়! নায়িকার সঙ্গে জুটি বাঁধতে কমাচ্ছেন পারিশ্রমিক

'হাউজফুল ৫' ছবিতে জুটি বাঁধছেন অক্ষয়-চিত্রাঙ্গদা।
Published By: Akash MisraPosted: 02:14 PM Oct 15, 2024Updated: 05:50 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন। ৫৭ বছর বয়সে এসে ফের নাকি প্রেমে পড়েছেন অক্ষয়(Akshay Kumar)। নিন্দুকদের কথায়, যে অক্ষয়ের ছেলের এখন প্রেম করার বয়স, সেই অক্ষয় নাকি হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংয়ের প্রেমে! হ্যাঁ, বলিউড জুড়ে এমনই রটেছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। কয়েকদিন আগেই অক্ষয়ের খেল খেল মে- ছবিতে দেখা গিয়েছিল চিত্রাঙ্গদাকে। তবে সে ছবিতে চিত্রাঙ্গদা(Chitrangda Singh) ছিলেন অতিথি শিল্পী। শোনা যাচ্ছে, অক্ষয়ের হাউজফুল ৫(Housefull 5)-এ বেশ বড়মাপের চরিত্রে দেখা যাবে চিত্রাঙ্গদাকে। তাও নাকি এর নেপথ্যে রয়েছে অক্ষয়ের রেফারেন্স।

শুধু এখানেই শেষ নয়, গুঞ্জনে রয়েছে শুধুমাত্র চিত্রাঙ্গদাকে নেওয়ার জন্যই নাকি নিজের পারিশ্রমিক কমাচ্ছেন অক্ষয়। এমনকী, মুম্বইয়ের এদিক-ওদিক অক্ষয় ও চিত্রাঙ্গদাকে একসঙ্গে দেখেছে পাপারাজ্জিরা। তবে এসব নিয়ে এখনই কোনও মন্তব্য করতে চাননি অক্ষয় বা চিত্রাঙ্গদা। গোটাটাই রটনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় বলেছেন, ”বলিউডের দুঃসময়ের জন্য পুরোটাই দায়ী তিনি। অক্ষয়ের কথায়, ”হিন্দি ছবি চলছে না, এই দোষ আমার এবং বলিউডের সঙ্গে যুক্ত সবার। দর্শকদের এ ব্যাপারে কোনও দোষ নেই। আমার মনে হয় সময় এসেছে নিজেকে পরিবর্তন করার। দর্শকরা ঠিক কী দেখতে চাইছেন সেটা আগে বুঝতে হবে। না হলে আমাদের বলিউড একেবারে ডুবে যাবে।”

লোকে বলছে, বক্স অফিসের হালহকিকত ভুলে অক্ষয়ের মন নাকি এখন পুরোটাই প্রেমের দিকে। ইদানীং তিনি নাকি শুটিং ফ্লোরেও আসতে দেরিতে। মাঝে মধ্যেই নাকি মেজাজও দেখাচ্ছেন। নিন্দুকরা বলছেন, বুড়ো বয়সে প্রেমে পড়ে অক্ষয় নাকি এখন নতুন করে পাগলপ্রেমী!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বক্স অফিসের হালহকিকত ভুলে অক্ষয়ের মন নাকি এখন পুরোটাই প্রেমের দিকে।
  • সেই অক্ষয় নাকি হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংয়ের প্রেমে!
Advertisement