shono
Advertisement
Salman-Vivek

সলমনের 'শত্রু' বিষ্ণোইদের প্রশংসায় বিবেক ওবেরয়! ভাইরাল ভিডিও

সলমন খান ও বিবেক ওবেরয়ের সম্পর্কের তিক্ততা বহুদিনের। আর এর কারণ ঐশ্বর্য রাই বচ্চন।
Published By: Suparna MajumderPosted: 04:17 PM Oct 15, 2024Updated: 05:25 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এনসিপি (অজিত) নেতা বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের দায় নাকি স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাং। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নাম জড়ানোর পর থেকে এই বিষ্ণোই গ্যাংয়েরই হিটলিস্টে সলমন খান। সিদ্দিকি খুনের পর ভাইজানের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। এমন পরিস্থিতিতেই ভাইরাল বিবেক ওবেরয়ের ভিডিও। যেখানে অভিনেতাকে বিষ্ণোইদের তুমুল প্রশংসা করতে দেখা যাচ্ছে।

Advertisement

ভিডিওটি কবেকার তা জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, বিবেকের এই বক্তব্য বেশ পুরনো। হয়তো কোনও জনসমাবেশে বক্তব্য রাখছিলেন বিবেক। সেখানেই তিনি বলেন, "আপনারা বিষ্ণোই সমাজের বিষয়ে গুগল করে দেখে নিন, সারা বিশ্বে আপনারা এমনটা দেখতে পাবেন না। কারণ প্রত্যেক ঘরে, আমার বাড়িতেও আমরা গরুর দুধ নিয়ে বাচ্চাদের দিই। সারা দুনিয়ায় শুধু বিষ্ণোই সমাজেই হরিণের মৃত্যু হলে আমাদের বিষ্ণোই মায়েরা তাদের শাবককে নিজেদের বুকে টেনে নিয়ে স্তন্যপান করান।"

সলমন খান ও বিবেক ওবেরয়ের সম্পর্কের তিক্ততা বহুদিনের। আর এর কারণ ঐশ্বর্য রাই বচ্চন। শোনা যায়, সঞ্জয় লীলা বনশালির 'হাম দিল দে চুকে সনম' সিনেমার সেটে ঐশ্বর্যর প্রেমে পড়েছিলেন সলমন। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এর পর নাকি 'কিউ! হো গ্যায়া না' সিনেমার শুটিং চলাকালীন বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অ্যাশ। সেই সময় বিবেক দাবি করেন, সলমন খান তাঁকে হুমকি দিয়েছেন।

বিবেক-ঐশ্বর্যর সম্পর্ক ভাঙে ২০০৫ সালে। এর পর অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু সলমন-বিবেকের সম্পর্ক আর কোনওদিন স্বাভাবিক হয়নি। এক অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়ে ভাইজানের কাছে প্রকাশ্যে ক্ষমাও চেয়েছিলেন বিবেক। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। বিবেকও জীবনের নতুন পথ বেছে নিয়েছেন। এখন তিনি দুই সন্তানের বাবা।  তবে ভাইরাল ভিডিওর জেরে আবারও সলমনের সঙ্গে তাঁর নাম জড়িয়ে গেল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর থেকে নাকি বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন খান।
  • এমন পরিস্থিতিতেই ভাইরাল বিবেক ওবেরয়ের ভিডিও।
  • যেখানে অভিনেতাকে বিষ্ণোইদের তুমুল প্রশংসা করতে দেখা যাচ্ছে।
Advertisement