shono
Advertisement
Akshay Kumar

শুটিংয়ের ফাঁকে বৃদ্ধাকে সাহায্য অক্ষয়ের, বইলেন ব্যাগ, দিলেন খাবারও! নেটপাড়ার কুর্নিশ

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Published By: Akash MisraPosted: 01:36 PM Jul 06, 2024Updated: 01:37 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের সুপারস্টার। বক্স অফিসের তুরুপের তাস। কিন্তু দুরন্ত অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি যে ভালো মনের মানুষ, তাও বার বার প্রমাণ দিয়েছেন অক্ষয়। নিজের স্ট্রাগলের কথা মনে রেখেই, সেলিব্রিটি হয়েও, সাধারণের সঙ্গে মিশেছেন মাটির মানুষ হয়ে। আর এই অবতারের ফের ধরা দিলেন অক্ষয়। নতুন ছবি 'সরফিরা'র শুটিং ফ্লোরে এক বৃদ্ধা অভিনেত্রীর দিকে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

Advertisement

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে, সরফিরার শুটিং ফ্লোরে, একজন বৃদ্ধা অভিনেত্রীর সাহায্য করতে এগিয়ে গিয়েছেন অক্ষয়। বৃদ্ধার হাতে থাকা ওজনদার ব্যাগ নিয়ে, মালপত্র কমিয়ে ব্য়াগকে হালকা করেছেন। জেনেছেন, তিনি খাবার খেয়েছেন কিনা। শুধু তাই নয়, শুটিং টিমকে বলে বৃদ্ধার খাবার ব্যবস্থাও করেছেন অক্ষয়। অক্ষয়ের এমন ব্যবহার স্বাভাবিকভাবে প্রশংসার ঝড় নেটপাড়ার।

[আরও পড়ুন: ‘কমেন্ট সেকশনে নয়, হলে গিয়ে বাংলা ভাষাকে ভালোবাসুন’, নিন্দুকদের ‘তুফানি’ জবাব মিমির]

সম্প্রতি ‘সরফিরা’র ট্রেলার প্রকাশ্যে এসেছে। ছবির অন্যতম প্রযোজক দক্ষিণী তারকা সূরিয়া ও জ্যোতিকা। আসলে অক্ষয়ের এই ছবি সূরিয়ার তামিল ব্লকবাস্টার ‘সুরারাই পাতরু’র রিমেক। ছবির কাহিনি অনুযায়ী প্রাক্তন এয়ার ফোর্স ক্যাপ্টেন অক্ষয়ের চরিত্র বীর মাতরে। ট্রেলারের শুরুতে অক্ষয়কে খানিক ‘সরফিরা’ অর্থাৎ খ্যাপাটে মেজাজেই দেখা যাচ্ছে। ‘দেনায় ডুবে আমি’, এমন সংলাপ বলছেন তারকা। কিন্তু এই পরিস্থিতিতেও বীরের চোখে স্বপ্ন আম জনতার জন্য সস্তার প্লেনযাত্রার ব্যবস্থা করা।

‘সুরারাই পাতরু’র পরিচালক ছিলেন সুধা কোঙ্গারা। তামিল-তেলুগু সিনেমা জগতে বেশ নাম রয়েছে তাঁর। সেই কারণেই ছবির হিন্দি রিমেক ‘সরফিরা’র পরিচালনার দায়িত্ব তিনিই পেয়েছেন। ছবিতে অক্ষয়ের পাশাপাশি রয়েছেন পরেশ রাওয়াল। তিনিও তামিল সিনেমায় ছিলেন এবং চরিত্রের নামও এক রাখা হয়েছে। ছবিতে বীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রাধিকা মদন। আর সীমা বিশ্বাস রয়েছেন বীরের মায়ের ভূমিকায়। সূরিয়াকে দেখা যাবে ক্যামিও চরিত্রে। ট্রেলারেও তাঁরও সামান্য ঝলক দেখা গিয়েছে।

[আরও পড়ুন: হুমকি, বিতর্ককে বুড়ো আঙুল! সাম্প্রদায়িক হিংসার আঁধারে ‘মা কালী’র টিজারে দুরন্ত রাইমা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘সুরারাই পাতরু’র পরিচালক ছিলেন সুধা কোঙ্গারা।
  • নতুন ছবি 'সরফিরা'র শুটিং ফ্লোরে এক বৃদ্ধা অভিনেত্রীর দিকে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।
Advertisement